কুড়িগ্রামের রাজারহাটে অসহায় প্রতিবন্ধী বিজলী রানীর পাশে দাঁড়ালেন দুই প্রবাসী। তারা সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে সচ্ছলভাবে চলার জন্য একটি ব্যাটারী চালিত রিক্সা উপহার দিলেন বিজলী রানীকে।

রাজারহাট প্রেসক্লাবের আয়োজনে সিংগারডাবরীহাট স্কুল এন্ড কলেজে প্রতিবন্ধী বিজলী রানীকে অটো রিক্্রা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। এসময়  স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে এ উপহার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হাসেম।

এর আগে রাজারহাট প্রেসক্লাব সভাপতি আঃ লতিফ মির্জার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকাস্থ সাংবাদিক এসআই সবুজ, রাজারহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সমকাল প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ, প্রেসক্লাব রাজারহাট সভাপতি ও দৈনিক যুগের আলোর প্রতিনিধি এস, এ বাবলু, দৈনিক করতোয়া ও যায়যায়দিন পত্রিকার রাজারহাট প্রতিনিধি প্রহলাদ মন্ডল সৈকত, দৈনিক সংগ্রামের আমিনুল ইসলাম, সাংবাদিক আখেরুজ্জামান ও হিরেন্দ্রনাথ বর্ম্মণ।

উল্লেখ্য, সম্প্রতি প্রতিবন্ধী বিজলী রানীর শারিরীক অসুস্থ্যতা এবং আর্থিক অভাব অনটনের কারনে লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম শীর্ষক রিপোর্ট বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়।

এরই ফলশ্রুতিতে বিজলীর অসহায়ত্বের কথা জানতে পেরে ঢাকাস্থ অষ্ট্রেলিয়া প্রবাসী এনামুল ভূইয়া ও বিশিষ্ঠ ব্যবসায়ী ফকরুল আলম বিজলীর কলেজে যাতায়াত ও ব্যাটারী চালিত অটো রিক্্রা ভাড়ার টাকায় সংসার চালানোর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন।

তারা ঢাকাস্থ সাংবাদিক মাহবৃর আলম সোহাগ ও এস আই সবুজকে প্রতিনিধি করে বিজলী রানীর হাতে ব্যাটারী চালিত অটো রিক্্রা তুলে দেয়ার জন্য দায়িত্ব দিয়েছিলেন। এব্যাপারে প্রতিবন্ধী বিজলী রানী রিক্সা পেয়ে আনন্দে আন্দোলিত হয়ে জানান, আজ থেকে আমার চলার পথ সৃষ্টি হলো।

যারা এ সহযোগীতার হাত বাড়িয়েছেন তাদের কাছে চিরকৃতজ্ঞ থাকবো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য