রংপুরের পীরগঞ্জে সোমবার সকালে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এই মেলার উদ্বোধন করেন পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম।

উপজেলা নির্বাহী অফিসার কমল কুমার ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোনয়েম সরকার মানু, কমিশনার প্রদীপ কুমার বিশ্বাস পবিত্র, উপজেলা কৃষি অফিসার সমীর চন্দ্র, বাশিস এর সভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু,উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত)রেজাউল ইসলাম ও আ’লীগ নেতা সন্তোষ কুমার বিশ্বাস প্রমুখ।

মেলায় পৌরসভা সহ প্রতিটি ইউনিয়নের একটি করে ও প্রতিটি বিভাগের একটি করে ষ্টল ছাড়াও ব্যাংক ও বীমা প্রতিষ্ঠানগুলোরও পৃথক পৃথক ষ্টল রয়েছে। এগুলোতে বিভিন্ন বিভাগ তাদের বিভাগীয় সেবাদানের পদ্ধতী ও উন্নয়ন কর্মকান্ড প্রদর্শন করছে।

প্রথম দিনেই মেলায় উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। মেলায় গৃহীত ৩ দিনের কর্মসুচির মধ্যে রয়েছে-বিতর্ক প্রতিযোগিতা,উপস্থিত বক্তব্য,আবৃত্তি প্রতিযোগিতা,কুইজ প্রতিযোগিতা,বঙ্গবন্ধুর স্বপ্ন ও আগামী দিনের বাংলাদেশ ও রুপকল্প ২০২১ ও ২০৪১ আমাদের প্রস্তুতি ও করণীয় শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য