নিজস্ব প্রতিনিধি ॥ দিনাজপুরে রাজকীয় সৌদি সরকার প্রদত্ত কুরবানীর দুম্বার গোশত গরিব ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

ইসলামী উন্নয়ন ব্যাংকের মাধ্যমে রাজকীয় সৌদি সরকারের অনুদান হিসেবে কুরবানীর দুম্বার ১৩৬৫ কার্টুন গোশত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দিনাজপুর শাখা জেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান শাখায় হস্তান্তর করে। পরে এসব গোশত ১৩ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআরও) মাধ্যমে গরিব, দুস্থ, এতিম ও অবাঙ্গালীদের মাঝে বিতরণ করা হয়।

বধবার (০৪ জানুয়ারী) রাত ১০টায় ইসলামী ব্যাংক দিনাজপুর শাখার ম্যানোজার অপারেসন্স মো. জহিরুল ইসলাম আনুষ্ঠানিকভাবে সৌদি কুরবানীর গোশত জেলা ত্রান ও পূণর্বাসন কর্মকর্তা  মো. মোখলেছুর রহমান’র নিকট হস্তান্তর করেন। এ সময় ইসলামী ব্যাংক দিনাজপুর শাখার প্রিন্সিপাল অফিসার মো. মোস্তাফিজুল হকসহ ইসলামী ব্যাংকের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিনাজপুর জেলার ১৩ উপজেলার বিভিন্ন এতিমখানায় ও গরিব-দুস্থদের মধ্যে ১৩৬৫ কার্টুন সৌদি কুরবানীর গোশত (দুম্বার গোশত) বিতরণ করা হয়। এর মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ১৪৫ কার্টুন, খানসামা উপজেলায় ৮৫ কার্টুন, বীরগঞ্জ উপজেলায় ১৩০ কার্টুন, নবাবগঞ্জে ৯৩ কার্টুন, ঘোড়াঘাট উপজেলায় ৫০ কার্টুন, চিরিরবন্দর উপজেলায় ১৩০ কার্টুন, কাহারোল উপজেলায় ৮৫ কার্টুন, পার্বতীপুর উপজেলায় ১৬০ কার্টুন, বিরামপুর উপজেলায় ৭২ কার্টুন, বিরল উপজেলায় ১১০ কার্টুন, বোচাগঞ্জ উপজেলায় ৭০ কার্টুন, ফুলবাড়ী উপজেলায় ৭০ কার্টুন, হাকিমপুর উপজেলায় ৪৩ কার্টুন ও ডিসি অফিস ১২২ কার্টুন গোশত বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য