মোঃ আবেদ আলী,বীরগঞ্জ  থেকে ॥ বীরগঞ্জে শুক্রবার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির  ৯ সদস্যে নির্বাহী কমিটি পুনঃ গঠন করা হয়েছে।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির অস্থায়ী কার্যালয়ে আলহাজ্ব মঈন উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে কমিটি পুনঃ গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়।

কমিটি পুনঃ গঠনের লক্ষ্যে সভায় স্বাগত বক্তব্য রাখেন বীরগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আবু সামা মিঞা ঠান্ডু, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, সরকারী কর্মকর্তা (অবঃ) বিমল চন্দ্র দাস, সরকারী কর্মকর্তা (অবঃ) বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক, বিশিষ্ট ব্যবসায়ী ইয়াকুব আলী বাবুল, প্রবীন শিক্ষক আলহাজ্ব ইসমাইল হোসেন, বেইস মিতালীর উপ-সহকারী পরিচালক মোঃ আব্দুল মান্নান ও প্রভাষক মোঃ লতিফুর রহমান প্রমুখ।

সভায় দুর্নীতি প্রতিরোধ ও কমিটি পুনঃ গঠনের বিষয়ে ব্যাপক আলোচনা শেষে সরকারী কর্মকর্তা (অবঃ) আলহাজ্ব মঈন উদ্দিন আহম্মেদকে সভাপতি বীরগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আবু সামা মিয়া ঠান্ডুকে সাধারন সম্পাদক করে ৯ সদস্যে নির্বাহী কমিটি পুনঃ গঠন করা হয়।

সভায় স্কুল-কলেজ ও মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে গঠিত সততা সংঘ, বিভিন্ন পেশাজীবি সংগঠন ও সাংবাদিক সংগঠনকে সম্পৃক্ত করে একযোগে কাজ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য