ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে জেলা পরিষদ নির্বাচনে নারী সদস্য প্রার্থীকে অপহরন করে হত্যা চেষ্টা করেছে দৃবৃত্তরা। দিনাজপরের জেলা পরিষদ নির্বাচন ৫ নং ওয়ার্ডে ঘোড়াঘাট, হাকিমপুর, বিরামপুর, ফুলবাড়ী, সংরক্ষিত আসনের নারী সদস্য প্রার্থী শাহানাজ বেগম (৪৫) কে দৃবৃত্তরা হত্যার চেষ্টা করে অপহরন করে।

মঙ্গলবার অনুমানিক রাতে ৯ টায় ঘোড়াঘাট পৌর শহরের নিতাইশাহ নামক স্থানে এ ঘটনাঘটে। ঘোড়াঘাট থানা পুলিশ পরিদশক (তদন্ত) এম এ আনোয়ার হোসেন জানান, শাহানাজ ব্যাক্তিগত ভাড়া করা গাড়িতে করে নির্বাচনী কাজে রাতে ঘোড়াঘাটে আসছিল।

উপজেলা নিতাইশাহ নামক স্থানে পৌছিলে দুটি মোটর সাইকেল করে ৫ জন দৃর্বৃত্তরা গাড়ীটি গতিরোধ করে ধারারো অস্ত্রের ভয় দেখিয়ে শাহানাকে পার্শ্বে ভুট্টার ক্ষেতে নিয়ে যায়। চাকলকে গাড়িতে আটক করে রাখে। দৃর্বৃত্তরা চলে গেলে চালক তার মালিককে মুটো ফোনে বিষয়টি জানালে তাৎক্ষনিক মালিক পুলিশকে অবহিত করেন। পলিশ ঘটনাস্থলে গিয়ে বুট্টাক্ষেত থেকে  শাহানাজের গলায় ওরনা পেচানো অজ্ঞান অবস্থায় উদ্ধার করে।

ঘোড়াঘাট স্বাস্থ্য কমপে¬ক্স নেয়া হলে ঘোড়াঘাট স্বাস্থ্য বিভাগের আবাসিক চিকিৎসক নুর নেওযাজ বলেন, শাহানাজের মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। তার গলায় ফাসের চিহৃ রয়েছে। রাত ১১ টায় দিকে জ্ঞান ফিরলে রংপুর মেডিকেল কলেজ হাপাতালে পেরন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য