মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও রানীসংকৈল চপড়া সিডি স্কুল মাঠে ”দশিয়া মর্ডান যুবসংঘের” আয়োজনে মহান বিজয় দিবসকে সরণ করে দিন ব্যাপি খেলাধুলা শেষে পুরস্কার বিতরনি অনুষ্ঠানের আয়োজন করলেন শিক্ষার্থীরা।

এলাকায় শিক্ষার্থীদের উদ্দেগেএবার প্রথম বারের মত ”দশিয়া মর্ডান যুবসংঘের” আয়োজনে পুরস্কার বিতরনি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রুকুনুল ইসলাম ডলার, রাজশাহী র্ভাসিটির তুখোর সাবেক ছাত্রনেতা, মাসুদ রানা পলক, চ্যানেল-৯ সাংবাদিক ও মেম্বার বাংলাদেশ আওয়ামী যুবলীগ, এছাড়া আরও উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্রনেতা এস,কে সোহেল রানা মাসুম।

দিন ব্যপি খেলাধুলার আয়োজন করা হয়, খেলাধুলা শেষে বিজয়ীদের শুভেচ্ছা পুরস্কার দিয়ে আনুষ্ঠানিকতা শেষ হয় এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন- রাজ্জাক ও রুবেল।

অনুষ্ঠানের আয়োজকরা হলেন- সাদ্দাম, রাজ্জাক, রুবেল, মুনির, রনি, আশরাফুল, মানু, জুয়েল। অনুষ্ঠানটি সর্ম্পকে  আয়োজকদের কাছে জানতে চাইলে তারা বলেন মহান বিজয় দিবসকে সরণ করেই আমরা বন্ধুরা মিলেই এ আয়োজন করেছি , যেহেতু আমাদের এইখানে দুই দুইটি স্কুল আছে তারা মহান বিজয় দিবসকে সরণ করে কোন ধরনের খেলাধুলার আয়োজন করেনি আমরাই শুরু করলাম, সামনে আমরা এইভাবেই কাজ করতে চাই । নিজের পড়াশোনার পাশাপাশি এলাকায় উন্নয়ন মুলক কাজে এগিয়ে যেতে চাই ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য