দিনাজপুর থেকে মোঃ নুর ইসলাম ॥ মিয়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গা মুসলমানদের গণহত্যা ও নির্যাতনের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ গত ১৮ ডিসেম্বর ঢাকা থেকে মিয়ানমার অভিমুখে লং মার্চ কর্মসুচীতে পুলিশী বাধার প্রতিবাদে দিনাজপুর শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখা।

২৩ ডিসেম্বর শুক্রবার জুম্মার নামাজ শেষে দিনাজপুর ইন্সটিটিউট মাঠ প্রাঙ্গণ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখা’র সভাপতি মাওলানা সোহরাব হোসাইন-এর নেতৃতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শহরের বিভিন্ন মসজিদে নামাজ শেষে বিক্ষোভ মিছিল ও সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখা আয়োজনে সহযোগি অন্যান্য সংগঠনের মধ্যে জাতীয় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদ,ইসলামী যুব আন্দোলন,ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন,ইসলামী আইনজীবী পরিষদ যোগদেন।

শীর্ষ আলেম-ওলামারা এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেন, আমার মুসলমান ভাই নির্যাতিত হচ্ছে, রোহিঙ্গা মুসলিম নিধনের নিন্দা জানিয়ে বিক্ষোভ মিছিল সমাপ্ত করেন। পরে সেখানে রোহিঙ্গা মুসলমানসহ বিশে^র সকল নির্যাতিত মুসলমানদের শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য