জনপ্রিয় অভিনেত্রী ও নাট্যনির্দেশক আফসানা মিমি চলচ্চিত্রের গল্প লিখছেন এবার। ২০০৬ সাল থেকে তিনি একটি চলচ্চিত্রের গল্পভাবনা মাথায় রেখেছিলেন। সেই গল্পের ভাবনা থেকেই এবার তিনি নিজেই চলচ্চিত্রের গল্প লিখছেন। আফসানা মিমি আশা করছেন সময় নিয়ে তিনি গল্প লেখার কাজ হয়তো শিগগিরই শেষ করতে পারবেন।

আর এটি নির্মাণ হবে তারই পরিচালনায়। এদিকে আজ আফসানা মিমির জন্মদিন। তার মা একবার জন্মদিনে তাকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে যেখানে নবজাতকেরা থাকে সেখানে নিয়ে যান। মিমির মা তাকে বলেন, এই হাসপাতালেই তোমার আজকের দিনে জন্ম হয়েছিল। তুমি নতুন বাচ্চাকে উপহার দাও।

সেই থেকে মিমি দেশে থাকলে নিজের জন্মদিনে সন্ধ্যায় হলি ফ্যামিলিতে যান এবং নবজাতক শিশুদের সঙ্গে সময় কাটান এবং উপহার দেন। আজও তাই করবেন। এ ছাড়া আজ চ্যানেল আইতে অনন্যা রুমার প্রযোজনায় দুপুর ১২টা ৩০ মিনিটে ‘তারকাকথন’ অনুষ্ঠানে আফসানা মিমি জন্মদিন প্রসঙ্গে নানা কথা বলবেন।

আফসানা মিমি নিজে কখনো আয়োজন করে জন্মদিন উদযাপন করেন না। তবে তার নির্মিত ‘কাছের মানুষ’ ধারাবাহিকটি প্রচারের সময় চিত্রনায়ক আলমগীর এবং অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার আয়োজন সারপ্রাইজ বার্থ ডে পার্টি তার কাছে স্মরণীয় জন্মদিন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য