ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে, প্রতিপক্ষের আঘাতে লিয়াকত আলী (৩৮) নামে একজন নিহত হয়েছে, একই ঘটনায় আহত হয়েছে আরো তিন জন।

নিহত লিয়াকস আলী, উপজেলা দৌলতপুর ইউনিয়নের হড়হড়িয়া পাড়ার  মোঃ মছির উদ্দিনের ছেলে। একই ঘটনায় আহতরা হলেন, একউ গ্রামের নিহত লিয়াকতের বড়ভাই মহসিন আলী (৪৭), মহসিন আলীর ছেলে রওশন আরী (২৫) ও নিহত লিয়াকতের চাচা মতিয়ার রহমান (৪৯)। আহতরা সকলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত শুক্রবার বিকেলে উপজেলার দৌলতপুর ইউনিয়নের হড়হড়িয়া পাড়ায় এই সংগর্ষের ঘটনা গঠে। এই ঘটনায় শনিবার, নিহতের চাচাত ভাই ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ বাদি হয়ে, ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন, যার মামলা নং ১৩।

মামলার বাদি ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, নিহত লিয়াকতের ফুফাত ভাই একই গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে আফতাব উদ্দিন ও লুৎফর রহমান দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এই দু’ভাইয়ের বিরোধ নিয়ে গত শুক্রবার বিকেলে সংঘর্ষ বাদে, এই সংঘর্ষ মিটাতে গিয়ে প্রতিপক্ষের লাঠি ও রডের আঘাতে, লিয়াকত আলী, লিয়াকত আলীর বড়ভাই, মহসিন আলী, মহসিন আলীর ছেলে রওশন আলী, ও লিয়াকতের চাচা মতিয়ার রহমান গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, তাদের অবস্থা গুরুতর হওয়ায়, কর্তব্যরত চিকিৎসক, উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার ভোর ৩ টায় লিয়াকত আলীর মৃত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য