মোঃ শামসুল আলম বোচাগঞ্জ থেকেঃ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রথম প্রহরে সেতাবগঞ্জ বড়মাঠ সংলগ্ন স্মৃতি সৌধে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি যথাযোগ্য মর্যাদায় শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে রাত ১২ টা ১ মিনিটে ৩১বার তপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের সুচনা করা হয়। এর পর সর্ব প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষে শহীদদের প্রতিশ্রদ্ধা নিবেদন করেন বোচাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরহাদ হাসান চৌধুরী ইগলু, উপজেলা নির্বাহী অফিসার শীলাব্রত কর্মকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার মুক্তি ও সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ।

এরপর বোচাগঞ্জ থানা প্রশাসন, উপজেলা বিএনপি, পৌর বিএনপি, উপজেলা জাতীয় পার্টি, আব্দুর রৌফ চৌধুরী ফাউন্ডেশন, বোচাগঞ্জ উপজেলা প্রেসক্লাব, বে-সরকারী প্রতিষ্ঠান গুড নেইবারস্ বাংলাদেশ এর পক্ষে বোচাগঞ্জ সিডিপিসহ বিভন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে আতশবাজির মাধ্যমে প্রথম প্রহরের সমাপ্তি ঘোষনা করা হয়। এছাড়াও সকালে সূর্যদয়ের সাথে সাথে স্মৃতি সৌধে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদ সদস্যের পক্ষে উপজেলা আওয়ামীলীগের  সিনিয়র নেতৃবৃন্দ। এর পর উপজেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গসহযোগি সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, সেতাবগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য