সুন্দরগঞ্জে ২’শ ৩০ বস্তা চাল আটকে ডিলারের বিরুদ্ধে মামলাগাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ফেয়ার প্রাইজের ১০ টাকা কেজি দরের ২শ’৩০ বস্তা চাল  পাচারের সময় আটকের ঘটনায় ডিলারের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কর্তৃপক্ষ।
জানা গেছে, কঞ্চিবাড়ি ইউনিয়নের ডিলার এমিল ছাদেকিন স¤্রাট খাদ্য বান্ধব কর্মসূচির ৮শ ৮০ কার্ডের বিপরীতে গত নভেম্বর মাসের বরাদ্দকৃত ৩০ কেজি ওজনের ৮শ ৮০ বস্তা চাল উত্তোলণ করেন।

বিকেলে ডিলার ছিলামনি বাজারস্থ তার গোডাইন থেকে ২শ’৩০ বস্তা চাল ট্রলি যোগে পাচারের সময় জনতা তা আটকসহ গোডাউন তালাবদ্ধ করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হাবিবুল আলমকে জানালে তিনি পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে ট্রলিতে রাখা চালসহ গোডাউনে তল্লাশি চালিয়ে ২শ’৩০ বস্তা চাল জব্দ করে সুন্দরগঞ্জ থানার হেফাজতে রাখেন।

এব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল জলিল মন্ডল বাদি হয়ে গত ৪ ডিসেম্বর ডিলার এমিল ছাদেকিন সম্রাটসহ ৬-৭ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নম্বর-৭। এ নিয়ে ডিলারের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি জানান- বিতরণ শেষে বিধি মোতাবেক বিতরণ প্রতিবেদনসহ অবিতরণকৃত চালের প্রতিবেদনও উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের দপ্তরে দাখিল করা হয়।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জানান-ওই ডিলারের অবিতরণকৃত চালের কোন প্রতিবেদন আমার দপ্তরে জমা হয়নি। থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান-তদন্ত চলছে। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হাবিবুল আলম জানান- মামলা তার গতিতেই চলবে, দোষী যেই হোক না কেন কোন ছাড় পাবে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য