ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশমাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ দুটি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রতিনিধির বিরুদ্ধে ঠাকুরগাঁও ২ আসনের সাংসদ দবিরুল ইসলাম বালিয়াডাঙ্গী থানায় মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও চৌরাস্তায় ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন, ঠাকুরগাঁওয়ের সাংবাদিক সমাজ ও সূধীমহলের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি আখতার হোসেন রাজা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সাংবাদিক কল্যান ট্রাস্টের সভাপতি মনসুর আলী, সিনিয়র সাংবাদিক এস এম জসিম উদ্দিন, কামরুল ইসলাম রুবায়েত, ফজলে ইমাম বুলবুল, শাহ নাজমুল ইসলাম, মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন সভাপতি নবীন হাসান, সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, সামাজসেবক সূর্বন্য প্রমূখ।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর বিডি নিউজ ২৪.কম এ “এমপির লোক নিয়ে প্রতিবেশীর জমি দখলের চেষ্টা” ও ঢাকা টাইমস ২৪.কম এ “ঠাকুরগাঁও জমি নিয়ে সংঘর্ষে আহত ১০” এই শিরোনামে ২টি সংবাদ প্রকাশিত হয়। এই নিউজের প্রেক্ষিতে ২৮ তরিখ রাত ১০টায় বালিয়াডাঙ্গী থানায় বিডি নিউজ ২৪.কম এর সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী ও এর ঠাকুরগাঁও প্রতিনিধি শাকিল আহমেদ এবং ঢাকা টাইমস ২৪.কম এর সম্পাদক আরিফুর রহমান ও ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব এর বিরুদ্ধে  মামলা দায়ের করেন ঠকুরগাঁও ২ আসনের সাংসদ সদস্য দবিরুল ইসলাম।

এসময় বক্তারা ঠাকুরগাঁও ২ আসনের সাংসদ দবিরুল ইসলামের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান এবং এর তীব্র নিন্দা প্রকাশ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য