সুন্দরগঞ্জে বিধি বহির্ভূতভাবে বহিস্কারের অভিযোগআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি-শফিকুল ইসলাম বাদশা ও উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ম-আহবায়ক এবিএম মিজানুর রহমান খোকন বিধি বহির্ভূতভাবে দলীয় পদ থেকে বহিস্কারের অভিযোগ করছেন।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে পৃথক-পৃথকভাবে অভিযোগ করে লিখিত বক্তব্য পাঠকালে তাঁরা এ অভিযোগ করেন। শফিকুল ইসলাম বাদশা বলেন- উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক- রাকিব মোঃ হাদিউল ইসলাম ও এবিএম মিজানুর রহমান খোকন বলেন- উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক রেজাউল ইসলাম রানা তাদেরকে বিধি বহির্ভূতভাবে বহিস্কারে করেন।

এর মধ্যে শফিকুল ইসলাম বাদশা গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সদস্য। এ পদ থেকেও তাকে ঐ দপ্তর সম্পাদকের স্বাক্ষরে বহিস্কার দেখানো হয়েছে। তারা আরও বলেন- জাতীয় পার্টির উপজেলা কমিটির স্ব-ঘোষিত সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল পার্টির গঠনতন্ত্রকে তোয়াক্কা করেন না।

কোন প্রকার কাউন্সিল ছাড়াই পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক সেজেছেন। বহিস্কার করা পূর্বে তাদেরকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ,  সতর্কীকরণ বার্তা, কারণ দর্শানো বা কৈফিয়ত তলব নোর্টিশ প্রদান না করেই তাদের বহিস্কারের পত্র প্রেরণ করেন। যা অবৈধ ও অগণতান্ত্রিক। বক্তব্যে তারা উক্ত বহিস্কারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য