দিনাজপুরে লায়ন্স ক্লাবের ৪০তম অভিষেক অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ লায়ন্স ক্লাব অব দিনাজপুর এর আয়োজনে ৪০তম অভিষেক অনুষ্ঠান স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। অভিষেক অনুষ্ঠানে প্রথম পর্বে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব দিনাজপুর এর বিদায়ী প্রেসিডেন্ট, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম। ২য় পর্বে সভাপতিত্ব করেন বর্তমান ক্লাব প্রেসিডেন্ট ইকবাল আহমেদ ডন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিস্ট্রিক গভর্ণর (৩১৫) এ-২ বাংলাদেশ লায়ন এম.এ বাশার, পিএমজেএফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেবিনেট সেক্রেটারী এম.কে কামরুল, কনভেনশন চেয়ার পার্সন নুসরাত খালেদ, পিডিজি অনার-ডে কমিটির চেয়ারম্যান শাহ আলম, এম.জে.এফ। রিজিওন চেয়ারপার্সন ইঞ্জিঃ এমডি আলামীন, পিকনিক কমিটির কো-চেয়ারম্যান তৌফিক আলম, এম.জে.এফ। স্বাগত বক্তব্য রাখেন রিজিওন চেয়ারম্যান লায়ন, আলহাজ¦ এ্যাড. আব্দুল মজিদ। শপথ পাঠ করান ক্লাব সেক্রেটারী লায়ন মোকাররম হোসেন।

প্রধান অতিথি ডিস্ট্রিক গভর্ণর গ্যাংআবল হস্তান্তরের মাধ্যমে বিদায়ী ক্লাব প্রেসিডেন্ট নবনির্বাচিত প্রেসিডেন্টকে ক্ষমতা হস্তান্তর করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন লায়ন লুৎফর রহমান মিন্টু, এমজেএফ, লায়ন রেদোয়ান হোসেন চৌধুরী রানা, লায়ন মোজাফফর হোসেন মিলন, লায়ন সাঈদ রিয়াজ পিম। সঞ্চলকের দায়িত্ব পালন করেন লায়ন জামিল আহমেদ ভোলা।

প্রধান অতিথি ডিস্ট্রিক গভর্ণর এম.এ বাশার-পিএমজেএফ তার বক্তব্যে বলেন দেশের মানুষকে যুগোপযোগী মান সম্মত শিক্ষায় শিক্ষিত করে তুলতে চাই। লায়ন্স ক্লাব ১’শ বছর ধরে মানবতার সেবা করে আসছে। লায়ন্স ক্লাব একটি আন্তর্জাতিক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে যোগ্য নেতৃত্বে দ্বারা আত্ম মানবতার কল্যাণে ক্লাবের সদস্যরা কাজ করে আসছে।

মহান স্বাধীনতা যুদ্ধে আমরাও শপথ নিয়েছিলাম দেশে যাতে একজনও নিরক্ষর মানুষ না থাকে তার জন্য শিক্ষা সেবা প্রদানের মাধ্যমে লায়ন্স ক্লাব কাজ করে যাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য