LASওয়েব ডেক্সঃ দিনাজপুরের বীরগঞ্জে বাঁশঝাড় হতে মোঃ ওমর আলী (৮০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।মোঃ ওমর আলী উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চাঁপাপাড়া গ্রামের কাউয়া মোহাম্মদের ছেলে। সোমবার দুপুর ৩টায় উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মুচকরি গ্রামের বাঁশঝাড় হতে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

বীরগঞ্জ থানার এসআই মোঃ আজম প্রধান জানান, উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মুচকরি গ্রামের বাঁশঝাড়ে সকালে গরু ঘাস খাওয়াতে গিয়ে স্থানীয় এক ব্যক্তি একই এলাকার চাঁপাপাড়া গ্রামের বাসিন্দা মোঃ ওমর আলীকে মৃত অবস্থায় দেখতে পায়।

তিনি বিষয়টি এলাকাবাসীকে জানান। পরে এলাকাবাসী স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জুয়েলুর রহমান জুয়েলকে জানান। চেয়ারম্যান তাৎক্ষণিক ভাবে বিষয়টি পুলিশকে অবহিত করেন। মৃতদেহের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মৃতের ছেলে মোঃ খুরমান আলী জানান, রবিবার বিকেল ৩টায় বাড়ী থেকে তিনি বেড়িয়ে যান। এরপর তাকে আর কোথাও খুজে পাওয়া যায়নি। সকালে প্রতিবেশীরদের কাছে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে এসে মৃতদেহ সনাক্ত করি।

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহমদ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃত ব্যক্তির চোখে আঘাতের চিহৃ রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে এটি হত্যাকান্ড না স্বাভাবিক মৃত্যু।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য