চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়ে Chirirbondorচিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয়ে আকস্মিক পরিদর্শনে এসে ২৩ শিক্ষক কর্মচারীকে অনুপস্থিত করলেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ মাহমুদ। প্রতিবাদে শিক্ষক কর্মচারীগন কর্মবিরতীতে গেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মঞ্জুরুল হকের সমঝোতায় সবাই আবার কাজে যোগদান করে।

স্কুল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, সোমবার হতে বেলা ১১টায় বার্ষিক পরীক্ষা আরম্ভ হওয়ার কথা, সে হিসেবে শিক্ষক কর্মচারীদের ১০টা ৩০ মিনিটের মধ্যে বিদ্যালয়ে আগমনের কথা থাকলেও উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ মাহমুদ সকাল ৯টা ৫৫ মিনিটে বিদ্যালয়ে আকষ্মিক পরির্দন করে ২৩ শিক্ষক কর্মচারীকে হাজিরা খাতায় অনুপস্থিত করে চলে যায়।

এসময় দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রনয় কুমার চক্রবর্তী বেলা ১১টায় পরীক্ষা আরম্ভ হওয়ার কথা বললেও তিনি স্কুল সময়সূচী অনুযায়ী সকাল ১০টায় শিক্ষক কর্মচারীগনকে না পেয়ে অনুপস্থিত করেছেন। পরে শিক্ষক কর্মচারীগন পরীক্ষা না নেয়ার আল্টিমেটাম দিলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার স্কুলে গিয়ে শিক্ষক কর্মচারীগণের সাথে আলোচনা করে এ বিষয়ে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিলে দুপুর ১২টায় শিক্ষক কর্মচারীগণ কাজে যোগদান করে ও পরীক্ষা গ্রহনে অংশ নেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য