ঠাকুরগাঁওয়ে বিদ্যালয়ের অবৈধ বিদ্যূৎ সংযোগে রমরমা ব্যবসামাসুদ রানা পলক, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁওয়ের হরিপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের অবৈধ বিদ্যূৎ সংযোগে রমরমা ব্যবসা করছে আলমগীর নামের এক ব্যক্তি।

জানাযায়, হরিপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন ও জৈনেক ব্যবসায়ী মোঃ আলমগীর এর যোগ সাজেসে তারা প্রায় বেশ কিছুদিন যাবৎ অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে এলাকার প্রায় ২০/২৫ টি গাড়ি প্রতিদিনই চার্জ দিয়ে আসছিলেন, প্রতোক্ষ্য দর্শিরা জানান যে ঘড়ে গাড়ি গুলো চার্জ দেওয়া হতো জায়গার অভাবে পাশের রুমের ওয়াল ভেঙ্গে রুমটিকে বড় করে গাড়িগুলোকে চার্জ দেওয়ার ব্যাবস্থা করে ।

গত রাত আনুমানিক ৯টায়, অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ দিয়ে গাড়িগুলো চার্জ দেওয়ার সময় হাতে নাতে পল্লি বিদ্যুৎ ও হরিপুর থানা পুলিশের যোথ্য উদ্দেগ্যে কারন্টে চালিত ১০টি চার্জার অটোভেন ও ৩টি চার্জার অটোরিক্সা আটক করে হরিপুর থানা হেফাজতে রাখা হয়েছে এবং ঘটনা স্থল থেকে পুলিশ কাউকে ধরতে পারেনি।

এ-ব্যপারে হরিপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ড়প) রুহুল কুদ্দুস সাহেব ঘটনাটির  সতত্যা নিশ্চিত করে বলেন, রাত আনুমানিক ৮ টায় পল্লি বিদুতের কমকর্তারা আমাদের কাছে ব্যপারটি জানিয়ে সহযোগিতা চান এবং তাৎক্ষনিক আমাদের এস্যিসটেন্ট সার্ব-ইনপেক্টর- আলমগীর ও সঙ্গিও ফোর্স সহযোগিতা করে আমরা মোট ১৩টি গাড়ি আটক করেছি, মামলার প্রক্রিয়া চলছে ।

এ-ব্যপারে ঠাকুরগাঁও জেলা পল্লি বিদুৎ অফিসের জি এম- মোঃ কামরুজামান সাহেব এর সাথে কথা বল্লে তিনি আমাদের প্রতিনিধিকে বলেন ব্যপারটি নিয়ে আমি উপজেলা নির্বহী অফিসার এর সাথে কথা বলেছি তিনি কি সিদ্ধান্ত দিন। আমাদের ক্ষতি পুরন দিয়ে আটক কৃত মালামাল ফিরিয়ে নিবেন নচেত আমরা মামলা করবো ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য