ব্যান্ড ফেস্টে তৃতীয়বারের মতো আইয়ুব বাচ্চুতৃতীয়বারের মতো ব্যান্ড ফেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছেন গিটার লিজেন্ড আইয়ুব বাচ্চু ও তার ব্যান্ড দল এলআরবি। ২০১৪ সাল থেকে চ্যানেল আইয়ের আয়োজনে চ্যানেল আইতে ১লা ডিসেম্বর সকাল ১১ট ০৫ মিনিট থেকে বিকাল ৫টা ৩০ মিনিট পর্যন্ত সরাসরি প্রচার হয় ‘ব্যান্ড ফেস্ট’।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীরা ‘ব্যান্ড ফেস্ট’ উদ্বোধন করবেন। আসছে ১লা ডিসেম্বর রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত চ্যানেল আই প্রাঙ্গণ থেকে সরাসরি প্রচার হবে এই ‘ব্যান্ড ফেস্ট’। এতে আইয়ুব বাচ্চুর এলআরবি ছাড়াও অংশ নেবে ব্যান্ড দল ‘শিরোনামহীন’, ‘ব্ল্যাক’, ‘অবসকিউর ‘ডিফারেন্ট টাচ’, ‘বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস’-এর মতো প্রথম সারির ব্যান্ডগুলো। পপশিল্পী মেহরিনও অংশ নেবেন এই উৎসবে।

আরো থাকছে উচ্চারণ, ম্যাট্রিক্যাল, তিরন্দাজ, স্পন্দন, কনক্লুশন, সিন, কার্নিভাল, দ্য ম্যানেজার, পোড়াহো, বাংলাদেশ, তরুণ, ব্লু-জিনস, ইনফার্নো, ব্রাদারহুড প্রজেক্ট, সারগাম ও পিপীলিকার মতো এই প্রজন্মের কয়েকটি ব্যান্ড দল। তৃতীয়বারের মতো ‘ব্যান্ড ফেস্ট’-এ অংশগ্রহণ প্রসঙ্গে আইয়ুব বাচ্চু বলেন, ভ্রাতৃত্বের বন্ধনের সত্যিকার চিত্র দেখা যায় এই ব্যান্ড ফেস্টে।

তৃতীয়বারের মতো আবারো এই উৎসব হতে যাচ্ছে বলে মন থেকে অনেক খুশি ও আনন্দিত আমি। আমি আশাবাদী  যে আগামীতে এই ফেস্ট বিশালাকার ধারণ করবে এবং তরুণরা এতে আরো বেশি বেশি করে অংশগ্রহণ করবে। চ্যানেল আইয়ের উদ্যোগের সঙ্গে আমি ছিলাম, আছি, থাকবো। আশা করি, এবারের ব্যান্ড ফেস্ট শ্রোতা-দর্শকরা আগ্রহ নিয়ে উপভোগ করবেন।

‘ব্যান্ড ফেস্ট’ ২০১৪ সাল থেকেই প্রযোজনা করে আসছেন অনন্যা রুমা। এবারের ‘ব্যান্ড ফেস্ট’ উপস্থাপনা করবেন অপু মাহফুজ, সিজিল মির্জা ও সাফওয়ান সাফি। এদিকে আসছে ২০শে ডিসেম্বর এলআরবি ব্যান্ডের ‘রজতজয়ন্তী’ উদযাপন করবে বসুন্ধরা নভরতœ হলে। এ আয়োজনের টিকিট পাওয়া যাচ্ছে ticketchai.com-তে।

আইয়ুব বাচ্চু বলেন, এবার আমাদের রজতজয়ন্তীতে অনেক আনন্দ হবে। ২৫ বছরের গল্প উঠে আসবে আমাদের আড্ডায়। অনেক গান হবে মাস্তি হবে। সবাইকে অনুষ্ঠানে আসার আমন্ত্রণ রইলো। বিকাল তিনটা থেকে প্রথম ২০০ জনের জন্য থাকবে বিশেষ উপহার এবং এলআরবির সঙ্গে ছবি তোলার সুযোগ। অন্যদিকে কিছুদিন আগে কানাডার চারটি শহরে এলআরবি  রজতজয়ন্তী উদ্যাপন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য