1aকাহারোল (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের কাহারোলে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে মাইক্রোবাস চালক নিহত এবং একই পরিবারের ৪ জনসহ মোট ৭ জন আহত হয়েছে।

২৭ নভেম্বর’১৬ রোববার বেলা আড়াইটার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের কাহারোল উপজেলার ১১ মাইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাইক্রোবাস চালক সুজন (২৫) পঞ্চগড় সদর উপজেলার পৌর খালপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন পঞ্চগড় সদর উপজেলার পশ্চিম শিবপুর গ্রামের তছিরউদ্দীনের ছেলে বিল্পব (৩৫) বিল্পবের স্ত্রী রিনা বেগম (২৬) ছেলে বাবুল ইসলাম (৮) এবং মাতা তছিরন বেগম (৬৫) একই উপজেলার নিমনগর গ্রামের মাহফুজুর রহমানের স্ত্রী রেবেকা বেগম (৫০) কন্যা রিতু (১৬) ও রাকিবুল ইসলাম হৃদয় (৭)।

আহতরা সকলেই দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দিনাজপুরের রানীরবন্দর হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর আব্দুল মালেক জানান, পঞ্চগড় থেকে একটি মাইক্রোবাস দিনাজপুর আসার পথে কাহারোল উপজেলার ১১মাইল নামক স্থানে বিপরীতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর দিনাজপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে এসে আহত ৮ জনকে উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে ভর্তির কিছুক্ষন পর মাইক্রোবাস চালকের মৃত্যু ঘটে।

কাহারোল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনসুর আলী সরকার ঘটনাটি নিশ্চিত করেছেন। দুর্ঘটনার পর যান চলাচল বন্ধ হলেও হাইওয়ে পুলিশ  ও কাহারোল থানা পুলিশ ঘটনাস্থলে এসে যানচলাচল স্বাভাবিক করে দেয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য