ছিনতাই 1আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া মেলায় হাউজি খেলে বাড়ি ফেরার পথে ছিনতাইকারির কবলে পড়ে এক আমির হোসেন নামে এক ব্যবসায়ীর একটি মোটর সাইকেল,মোবাইল ও নগদ টাকা  লুট হয়েছে।বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় আটোয়ারী -বোদা সড়কের বোর্ড অফিসের সামনে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউপির ওস্তাদপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে আমির হোসেন বৃহস্পতিবার রাতে দীলিপ বর্মন নামে অপর এক ব্যক্তি সহ পার্শবর্তী আটোয়ারী উপজেলার  আলোয়াখোয়া মেলায় হাউজি খেলতে যায়।রাত একটা পর্যন্ত প্রায় ৫ হাজার টাকা হাউজিতে হেরে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

রাত দেড়টায় আমির হোসেন আটোয়ারী -বোদা সড়কের রাধানগর বোর্ড অফিসের পশ্চিম পার্শে পৌছলে ৩/৪ জন যুবক তাদের গতি রোধ করে দাঁড়ায়। মোটর সাইকেলের গতি ধরি করলে ছিনতাইকারিরা আমির হোসেন ও রবীন্দ্র নাথকে মারপিট করে একটি ডিসকোভার-১০০সিসি মোটর সাইকেল,একটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।পরে পথচারিরা তাদের উদ্ধার করে।

এদিকে ছিনতাইয়ের শিকার আমির হোসেন অভিযোগ করে বলেন,তিনি শুক্রবার সন্ধায় আটোয়ারী থানায় মোটর সাইকেল ছিনতাইয়ের মামলা করতে গেলে পুলিশ মামলা গ্রহনে টালবাহানা করে।

এ ব্যাপারে আটোয়ারী থানার ওসি জানান আমিন জানান,বৃহস্পতিবার রাতে মটর সাইকেল সহ একটি মোবাইল ছিনতাই হয়।ওই মোবাইলটি চালু থাকায় তা উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য,পন্চগড় জেলার আটোয়ারী উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মাঠে গত ২০ নবেম্বর থেকে হাইজি খেলা শুরু হয়েছে।প্রতিদিন রাত ৯ টা থেকে ভোর অবধি মটর সাইকেল সহ বিভিন্ন  আকর্ষনীয় পুরস্কার দেওয়ার নামে হাউজি চালানো হচ্ছে।আর এ সুযোগে ওই উপজেলা সহ আশেপাশের উপজেলায় চুরি ও ছিনতাই বেড়ে গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য