কফি উইথ করণ-এ আসছেন কোহলি-আনুশকাসবাই যে দৃশ্য দেখার অপেক্ষায় উদগ্রীব, সেই দৃশ্যই এবার দেখার সম্ভাবনা সৃষ্টি হয়েছে ছোট পর্দায়। সব ঠিকঠাক থাকলে বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয় শো ‘কফি উইথ করণ’ সিজন ফাইভ-এ। শো টির উপস্থাপক করণ জোহরের সঙ্গে আড্ডায় মাতবেন কোহলি ও আনুশকা। কোহলি ও আনুশকা খুবই ব্যস্ত।

ভারতের টেস্ট ক্রিকেট দলের নেতৃত্বভার কোহলির উপরে। অন্যদিকে আনুশকা বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম। ফলে দুজনে সময় বের করতে পারবেন কিনা, তা নিয়েই রয়েছে সংশয়। রয়েছে একরাশ প্রশ্ন। করণ জোহর নিজের শোতে চান আনুশকাকে। শোনা যায়, করণের পছন্দের অভিনেত্রীর তালিকায় উপরের দিকেই রয়েছেন আনুশকা।

সূত্রের খবর অনুযায়ী, একা আনুশকা আসবেন না করণের শোতে। কোহলি ও আনুশকাকে নিজের শোতে পেতে মরিয়া করণ। কিন্তু আনুশকা নিজেই তো রয়েছেন একরাশ সমস্যায়। তিনি যেখানেই যাবেন, সেখানেই কোহলিকে নিয়ে প্রশ্ন উঠবে। কোহলিকে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে ক্লান্ত হয়ে পড়বেন। এখানেই সবকিছুর শেষ নয়। দু’ জনে একসঙ্গে থাকলে সোশ্যাল মিডিয়ায় উঠবে ঝড়।

টীকাটীপ্পনী হবে, কাল্পনিক সংলাপে ছেয়ে যাবে সোশ্যাল মিডিয়া। আনুশকা জানেন এগুলো অনিবার্য। এতে অস্বস্তি বাড়বে তার। তাই শেষ মুহূর্তে নিজেকে গুটিয়ে নিতেই পারেন আনুশকা শর্মা। এই একটা সমস্যার জন্যই বেঁকে বসতে পারেন আনুশকা। চা পান করার সময়ে ঠোঁটের সঙ্গে পেয়ালার যা দূরত্ব থাকে, এক্ষেত্রেও সেই একই দূরত্ব রয়েছে। করণের শোতে মুখ দেখানোর ক্ষেত্রে আনুশকার কাছে সমস্যার কারণ যদি হন কোহলি কোহলি, তাহলে ভারতের টেস্ট দলের অধিনায়কের সমস্যা কোন জায়গায়?

সূত্রের খবর অনুযায়ী, কোহলির এই সব সমস্যা নেই। ক্যামেরার সামনে বেশ সাবলীল কোহলি। খেলার সুবাদে যে কোনও ধরনের বাউন্সার সামলাতে সিদ্ধহস্ত কোহলি। সমস্যা অন্য জায়গায়। ভারতের ব্যস্ত ক্রীড়াসূচি। এর মধ্যে সময় বের করাটাই চাপের ব্যাপার কোহলির কাছে। কিন্তু দু’ জনে যদি সময় বের করতে পারেন, তাহলে করণের শোতে কিন্তু ঝড় উঠবেই। দুজনকে কি আদৌ একসঙ্গে দেখা যাবে করণের শোতে, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য