দিনাজপুরে সরকারের সাফল্য অর্জন ও  উন্নয়ন ভাবনা বিষয়েক সমাবেশ দিনাজপুর সংবাদাতাঃ জেলা তথ্য অফিস, দিনাজপুর অদ্য ১৬/১১/১৬ খ্রি. তারিখে দিনাজপুর সদর উপজেলার ঘুঘুডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে সরকারের সাফল্য অর্জন ও  উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার, উদ্বুদ্ধকরণ এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মহিলা সমাবেশের আয়োজন করে।

আলহাজ্জ ডা. রইছ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ¦ ডা. চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহিদুল মান্নাফ কবির, সহকারী পরিচালক, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অফিস, দিনাজপুর; নিবেদিতা দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা; জাকির হোসেন বাবলু, অধ্যক্ষ, ঘুঘুডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ; কামরুল হাসান চৌধুরী ববিন এবং ওয়াহেদুন নবী চৌধুরী নবু।

আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য প্রদান করেন মো: আলমগীর কবির, সিনিয়র তথ্য অফিসার, দিনাজপুর। তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নে অঙ্গীকার বদ্ধ। তাই নারী –পুরুষ নির্বিশেষে সমাজের সকল শ্রেণী পেশার মানুষ যাতে উন্নয়নে অংশীদারিত্বের ভূমিকায় আসতে পারে  সেজন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

প্রধান অতিথি বলেন, দেশের একটি মানুষও যাতে না খেয়ে থাকে, বস্ত্রহীন না থাকে, গৃহহীন অবস্থায় দিনাতিপাত না করে সেজন্য বর্তমান সরকার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে- এসব কর্মসূচি সফল করার জন্য আমাদের সকলকে সরকারকে সহযোগিতা করা প্রয়োজন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, সহকারী পরিচালক, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিস, দিনাজপুর এবং নিবেদিতা দাস, মহিলা বিষয়ক কর্মকর্তা, দিনাজপুর এবং অধ্যক্ষ, ঘুঘুডাঙ্গা উচ্চ বিদ্যালয় ও কলেজ, দিনাজপুর।

সমাবেশের সভাপতি বলেন, নারী- পুরুষের সমতা আনয়নের জন্য বর্তমান  সরকার নারী উন্নয়ন নীতিমালা  প্রণয়ন করেছে, নারীর আত্মকর্মসংস্থানের জন্য বিনাবেতনে মেয়েদের পড়ার সুযোগ করে দিচ্ছে, চাকুরীতে কোটা পদ্ধতি চালু করেছে এবং  নারীর  ক্ষমতায়নের জন্য বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য