Mamla মামলামোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের জোড় পাখুরী শিমলতলী এলাকায় পুর্ব শক্রুতার জের ধরে সফিউল আলম সফিক নামের এক ব্যক্তিকে পথরোধ করিয়া মটর সাইকেল গলার ও মাথার উপর উঠাইয়া রক্তাক্ত জখম করিয়া হত্যার চেষ্টা করা হয়। ঘটনাটি ঘটেছে গত ৩১ অক্টোবর আনুমানিক বিকেল ৪ ঘটিকায়।

তাকে হত্যার জন্য রক্তাক্ত জখম করলে তাকে প্রথমে বোদা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগীর অবস্থা গুরুতর হওয়ায় ঠাকুরগাও সদর হাসপাতালে রেফাট করা হয়। সেখানে ভর্তি করার পর ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করে। তিনি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী রয়েছেন। এ ব্যাপারে বোদা থানায় গত ৭ নভেম্বর মোঃ ফরহাদ হোসেনকে আসামী করে একটি হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়।

মামলার সুত্রে জানা যায় যে, আসামী গত ১ বছর পুর্বে সাকোয়া কারিগরি কলেজের সামনে তেল পাম্প করার জন্য জমি ক্রয় করে। জমি ক্রয় করে এই জমিতে মাটি ভরাট করা জন্য তিনি বাদী শফিউর আলম সফিক এর পাশ্ববর্তী আবাদি জমির মাটি চেয়েছিলেন। কিন্তু তিনি জমির মাটি না দেওয়ার তাকে আসামী কৌশলে বোদা আসার কথা বলে বোদা-পঞ্চগড় মহাসড়কের শিমুল তলী এলাকায় রাস্তায় তার উপর মটর সাইকেল চাপিয়ে দিয়ে হত্যার চেষ্টা চালায়। তাকে এ সময় স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ জানান, সফিউল আলম সফিক নামের এক ব্যাক্তিকে হত্যার চেষ্টা করায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য