দিনাজপুরে মোহনা টেলিভিশনের ৭ম নব আয়োজন পালিতকাহারোলঃ দিনাজপুরের কাহারোল উপজেলায় বর্ণাঢ্য র‌্যালী কেক কাটার মধ্যদিয়ে মোহনা টেলিভিশনের ৭ম বছরের নব আয়োজন পালিত হয়েছে।

১১ নভেম্বর সকালে কাহারোল উপজেলার দর্শক ফোরাম টেলিভিশন এর আয়োজনে উপজেলা অফিস কার্যালয়ে মোহনা টেলিভিশনের ৭ম বছরের নব আয়োজনের কেক কাটেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় প্রধান অতিথি এমপি গোপাল বলেন, মোহনা টেলিভিশন বাংলাদেশের জনগণের স্বার্থে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সংবাদ পরিবেশন করে আসছে। আর এই ধারাবাহিকতা ক্রমান্বয়ে অব্যাহত রেখে দেশের প্রত্যেকটি জনগনের হৃদয়ে স্থান করে নিয়েছে মোহনা টেলিভিশন। আগামী দিনগুলিতেও মোহনা টেলিভিশনকে তথ্য নির্ভর সংবাদ, বিভিন্ন বিনোদন মূলক অনুষ্ঠান বেশি বেশি সম্প্রচার করার আহবান জানান সেই সাথে মোহনা টেলিভিশনের উন্নতি কামনা করেন এমপি গোপাল।

পরে এক বর্ণাঢ্য র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। উক্ত অনুষ্ঠানে দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক পত্রালাপ এর বার্তা সম্পাদক এমদাদুল হক মিলন, কাহারোল কারিগরি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হবিবর রহমান, কাহারোল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, আ’লীগ নেতা মো. খোরশেদ আলম ও মোহনা টেলিভিশনের কাহারোল উপজেলা প্রতিনিধি মো. আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিরলঃ ব্যাতিক্রম আয়োজনের মধ্য দিয়ে দিনাজপুরে উদযাপিত হলো মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী।

সাত বছরের নব আয়োজনে এ শ্লোগানে সামনে রেখে আজ শুক্রবার প্রেস ক্লাব চত্বরে দিনাজপুরের বিরলে আয়োজন করা হয় মিনা বাজার, পল্লী গ্রামের ঐতিয্য পুতুল নাজ, যাদু খেলা, বিভিন্ন প্রকারের দোকান পাট ও শিশু-কিশোরদের আনন্দ দেওয়ার জন্য মিনি চিরিয়াখানার আয়োজন করা হয়।

সকাল ১০টায় মোহনা টিভি দর্শক ফোরামের আয়োজনে কেক কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দর্শক ফোরামের সাধারণ সম্পাদক শফিকুল আজাদ মনি। পরে ফিতা কেটে মিনা বাজারের উদ্বোধন করেন প্রধান অতিথি।

এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ বিরল উপজেলা শাখার যুব বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মানিক, সাংস্কৃতিক সম্পাদক কামরুজামান, বিরল প্রেস ক্লাবের আহ্বায়ক ও আওয়ামীলীগের সদস্য এমএকুদ্দুস সরকার, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, বড়দিন উদযাপনের সভাপতি মিঃ দিনেশ রায়, রেলষ্টেশন দুর্গা মন্দিরের সাধারণ সম্পাদক নরেন্দ্র নাথ রায় প্রমুখ।

প্রধান অতিথি আগত অতিথিদের নিয়ে চিরিয়াখানা ও পুতুলনাজসহ বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন। এ মিনা বাজার সাত দিন ধরে অব্যাহত থাকবে।

বেলা ১১টায় প্রধান অতিথি সহ বিশেষ অতিথি বৃন্দরা পল্লী অঞ্চলের বিলুপ্ত হওয়া ঐতিহ্য বাহী পুতুলনাচ উপভোগ করেন। কিছুক্ষনের জন্য অতিথি বৃন্দরা হারিয়ে যান পুতুলনাচে। বেহুলা সুন্দরী আর কমলার বনবাস পালার মধ্যে নিজেকে হারিয়ে ফেলেন অতিথিরা। উপভোগ করতে থাকেন হারিয়ে যাওয়া গ্রাম বাংলার প্রতিচ্ছবি।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, মোহনা টেলিভিশনের দিনাজপুর জেলা প্রতিনিধি সুবল চন্দ্র রায়। সার্বিক সহযোগীতা করেন, হামেরা দিনাজপুরিয়া সংগঠনের সভাপতি ও বিরল প্রেস ক্লাবের আহ্বায়ক, মিনাবাজার, পুতুলনাজ, ঢংগের চিরিয়াখানা’র সত্বাধীকারী এমএ কুদ্দুস সরকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য