কাহারোলে শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভকাহারোল (দিনাজপুর) থেকে সোহাগঃ ব্যাপক উৎসাহ-উদ্দীপনা, সুষ্ঠ ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল কাহারোল উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৩ তম বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

দিনাজপুরের কাহারোল উপজেলায় শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (কাল্ব) এর ১৩ তম বার্ষিক সাধারন সভা ও নির্বাচন গত ৪ নভেম্বর ’১৬শুক্রবার সকাল ১০ টার সময় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কাল্ব এর পরিচালক মন্ডলীর বিদায়ী চেয়ারম্যান বিজয় কুমার মহান্তের সভাপতিত্বে সাধারন সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সাধারন সভায় নির্বাচনের মাধ্যমে ৬ সদস্য বিশিষ্ট একটি শিক্ষক-কর্মচারী ও কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ কাহারোল শাখার কমিটি গঠন করা হয়। নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ হলো নব-নির্বাচিত চেয়ারমান হলেন কাহারোল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শহীদুল ইসলাম ও কমিটির অন্যান্যরা হলেন ভাইস- চেয়ারম্যান পশ্চিম মল্লিকপুর এস,সি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক নিরঞ্জন কুমার রায়, সেক্রেটারী শংকরপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অরুন চন্দ্র রায়, ট্রেজারার কামোর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল মতিন, ডিরেক্টর যথাক্রমে মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হরিশ চন্দ্র রায়, জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কামরুজ্জামান ও কাহারোল উপজেলা শাখা কাল্ব লিঃ-এর ব্যবস্থাপক মোঃ সাইফুল ইসলাম রুবেল।

কমিটি গঠনের পুর্বে কাল্ব-এর বিগত বছরের আয়-ব্যয়ের হিসাব-নিকাশ ও বার্ষিক প্রতিবেদন সদস্যদের মধ্যে উপস্থাপন করেন সাবেক সেক্রেটারী মোঃ শহীদুল ইসলাম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য