ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মিমডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে দর্শকপ্রিয় অভিনেত্রী লাক্স তারকা বিদ্যা সিনহা মিমের নতুন চলচ্চিত্র। এর শিরোনাম ‘আমি তোমার হতে চাই’। ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন। এতে মিমের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।
সম্প্রতি ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেল। রোববার (৬ নভেম্বর) সেন্সর বোর্ডের কাছ থেকে সনদপত্র পায় প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস।

‘আমি তোমার হতে চাই’ ছবিতে দেখা যাবেথ একজন গ্যাংস্টারের জীবন বদলে যাওয়ার গল্প নিয়ে সাজানো হয়েছে এটি। এতে আরও অভিনয় করেছেন জন, দীপালি, মিশা সওদাগর প্রমুখ। এ ছাড়া একটি আইটেম গানে নেচেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

ছবিটির গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ, শফিক তুহিন, আহম্মেদ হুমায়ূন, নাভেদ পারভেজ ও অধ্যয়ন-রূপক। গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, মমতাজ, আহম্মেদ হুমায়ূন, তাসিন, শত্রুজিৎ, রশ্মি দে ও এসকিন। নৃত্য পরিচালনা করেছেন তানজিল ও আরিফ-রোহান।

এদিকে, সম্প্রতি মিম অভিনীত এ ছবির প্রথম গানের ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। এরই মধ্যে গানটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। এই গানটি লিখেছেন নির্মাতা নিজেই। সুর ও সঙ্গীত আয়োজন করেছেন আদিয়ান রূপক। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন শত্রুজিৎ দাশ গুপ্ত ও রোশনি দে। আমি তোমার হতে চাই ছবিতে অভিনয়ের মাধ্যমে তৃতীয়বারের মতো বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন মিম।

বর্তমানে মিম ‘পাষাণ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। যৌথ প্রযোজনায় এটা মিমের দ্বিতীয় ছবি। জাজ ও এসকে মুভিজের যৌথ প্রযোজিত পাষাণ ছবিতে মিমকে সাংবাদিক চরিত্রে দেখা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য