পাগলের মতো ভালোবাসিপরিচালক শাহীন সুমন কিছুদিন আগে শুটিং শুরু করেছিলেন তাদের নতুন চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’র। এবার তিনি এই চলচ্চিত্রের শেষ পর্যায়ের কাজ নিয়ে ব্যস্ত আছেন। সিনেমাটিতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন চিত্রনায়ক সুমিত ও নবাগত নায়িকা অধরা খান।

সুমিত অভিনয় করছেন চঞ্চল চরিত্রে এবং অধরা অভিনয় করছেন স্বনামে। রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে এ চলচ্চিত্রের শেষ পর্যায়ের শুটিং চলছে। চলচ্চিত্রটি প্রসঙ্গে শাহীন সুমন বলেন, রোমান্টিক অ্যাকশান ঘরানার চলচ্চিত্র ‘পাগলের মতো ভালোবাসি’। যথেষ্ট আন্তরিকতা নিয়ে এটি আমি নির্মাণ করছি।

যারা এতে অভিনয় করছেন খুব সিরিয়াসলিই কাজ করছেন। আমি খুবই আশাবাদী চলচ্চিত্রটি নিয়ে। ২০১৭ সালের মার্চ মাসে মুক্তি দেয়ার লক্ষ্যে ‘পাগলের মতো ভালোবাসি’ চলচ্চিত্রটির শেষ পর্যায়ের শুটিং চলছে। এ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন শাহীন সুমন নিজেই।

আরাবী ফিল্মস ইন্টারন্যাশনাল প্রযোজিত এ চলচ্চিত্রে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয়রাজ, আসিফ প্রমুখ। এর সংগীত পরিচালনায় রয়েছেন শওকত আলী ইমন ও আহমেদ হুমায়ূন। গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য