ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের মন্দিরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনমাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ব্রাহ্মনবাড়িয়ার নাসিরনগর, হবিগঞ্জ জেলার মাধবপুর, মনতলা, সুনামগঞ্জ জেলার ছাতক বাজার, মৌলভীবাজার জেলার কামালপুর সহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির উপসনালয়ে হামলা-ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাটের প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পৃথক পৃথক ভাবে পালন করা হয়েছে।

শুক্রবার সকালে ঠাকুরগাঁও চৌরাস্তায় বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা কমিটি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখা যৌথ উদ্যেগে ও বাংলাদেশ বৈদিক আর্য সমাজ ঠাকুরগাঁও শাখা, জাগো হিন্দু পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার যৌথ উদ্যেগে  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ ঠাকুরগাঁও জেলা কমিটির সাধারণ সম্পাদক এ্যাড ইন্দ্রনাথ রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি অরুনাংশ দত্ত টিটু, সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ প্রমূখ।

বক্তারা আইন প্রয়োগকারী সংস্থার কঠোর সমালোচনা করে বলেন, তাদের ব্যর্থতা প্রমাণ করেছে তারা জেনে বুঝে নীরব থেকেছেন। বক্তারা এই নারকীয় ঘটনায় ব্যর্থ প্রশাসনের বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন। একই সাথে স্থানীয় জনপ্রতিনিধির ভূমিকার তীব্র সমালোচনা করে এই ঘটনার দায় তিনি এড়াতে পারেন না বলে উল্লেখ করেন। বক্তারা প্রকৃত হামলাকারী, উস্কানীদাতাদের অবিলম্বে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য