পীরগঞ্জে যুব দিবস উদযাপনজেলার পীরগঞ্জ উপজেলায় “আত্মকর্মী যুবশক্তি টেকসই উন্নয়নের মূল ভিত্তি” স্লোগান ধারন করে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন বিভাগের উদ্যোগে র‌্যালি, আলেচনাসভা ও পুরুষকার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে একটি বর্নাঢ়্য র‌্যালি শহরের গুরুৎপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত  হয়।

সভায় অংশ গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইকরামুল হক, যুব উন্নয়ন অফিসার মো. জুলফিকার আলী ভূট্টো সহ অনেকে। পরে উপজেলার সফল ২ আতœকর্মীকে মাথাপিছু ৯৯ হাজার এবং আরো ৬ জন আত্মকর্মীকে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার।

পুরুষ্কারপ্রাপ্ত সফল আতœকর্মীরা হলেন করনাই-জাবরহাট গ্রামের রাহেদুজ্জামানের পুত্র সফল মৎস্য চাষি মো. মোকাররম হোসেন ও আনন্দ মৎস্য চাষ প্রকল্পের মালিক মৃত হর মোহনের পুত্র আনন্দ মোহন ৯৯ হাজার টাকা এবং মোবাইল সার্ভিসিং সেন্টারের মালিক নিরদ চন্দ্র রায় পিতা হরকান্ত রায়, গরু মোটাতাজা করন প্রকল্পে বেলাল উিিদ্দন পিতা জর্জিসুর রহমান, শফিকুল ইসলাম পিতা আব্দুর রশিদ, মৎস্য চাষ প্রকল্পে শিউলি রানী স্বামী মদন মোহন রায়, শিরিন আক্তার পিতা খতিব উদ্দিন ও খিরত চন্দ্র রায় পিতা হর সাধুকে দেয়া হয় ৫০ হাজার টাকার চেক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য