শীর্ষে অমিতাভ-প্রিয়াঙ্কাসেপ্টেম্বর মাসে টাইমস সেলেবেক্সের শীর্ষে স্থান করে নিয়েছেন বলিউডঅভিনেতা অমিতাভ বচ্চন ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

‘পিঙ্ক’ ছবিতে অভিনয়ের জন্য বেশ আলোচনায় আছেন অমিতাভ। এছাড়া ‘ঝালাক দিখলা জা’ অনুষ্ঠানে যোগদান ও নয়টি পণ্যের দূত হয়ে টাইমস সেলেবেক্সের শীর্ষে স্থান করে নিয়েছেন তিনি।

অমিতাভের পরই দ্বিতীয় অবস্থানে আছেন শাহরুখ খান। এর আগে তিনি সপ্তম অবস্থানে ছিলেন। ‘রাইস’ ও ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে অভিনয়  ও সাতটি পণ্যের দূত হয়েছেন তিনি।
শাহরুখের পরে আছেন শহিদ কাপুর, সালমান খান ও সুশান্ত সিং রাজপুত।

নিউইয়র্ক ফ্যাশন উইকে অংশগ্রহণ, ৯/১১ মেমোরিয়াল প্রদর্শন, টিভি শো ‘কোয়ান্টিকো’তে অভিনয় ও চারটি পণ্যের দূত হয়ে বলিউড অভিনেত্রীদের তালিকায় শীর্ষে আছেন প্রিয়াঙ্কা চোপড়া।

‘পদ্মাবতী’তে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ ও ছয় পণ্যের দূত হয়ে দ্বিতীয় অবস্থানে আছেন দীপিকা পাড়ুকোণ।

এই তালিকায় আট নম্বর অবস্থান থেকে তিন নম্বরে এসেছেন সোনাক্ষি সিনহা, ১২ নম্বর অবস্থান থেকে ছয় নম্বর এসেছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। আর ২৪ নম্বর থেকে আট নম্বরে স্থান করে নিয়েছেন কঙ্গনা রনৌত।

টাইমস-এর এই মাসভিত্তিক তারকা জরিপ শুরু হয়েছিল ২০১২ সালের সেপ্টেম্বর মাস থেকে। এ জরিপে বিভিন্ন বিষয়ের পরিমাপকের মধ্যে রয়েছে-ছবির বক্স অফিস সাফল্য, তারকাদের জনপ্রিয়তা, টিভি, অনলাইনে ছবি ও তারকার প্রচার, ব্র্যান্ড বা পণ্য দূতিয়ালি, সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তাদের অংশগ্রহণ ও ভক্ত বা অনুসারীর সংখ্যা ইত্যাদি। খবর: টাইমস অব ইন্ডিয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য