রাজাকার ফরজন্দের আত্মকথাওয়েব ডেক্স ॥ ‘রাজাকার ফরজন্দের আত্মকথা’ নামক একটি নতুন গ্রন্থের বর্ণাঢ্য প্রকাশনা ও মোড়ক উম্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গ্রন্থের প্রকাশনা ও মোড়ক উম্মোচন উপলক্ষ্যে গত ২৮ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় নাজিমুদ্দীন পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন নাজিমুদ্দীন পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র সফিকুল হক ছুটু। সুচনা বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক আবুল কালাম আজাদ। আলোচক ছিলেন, নবরূপীর সাধারণ সম্পাদক নাট্যকার শাহজাহান শাহ্, ড. মাসুদুল হক, অধ্যক্ষ মোজাম্মেল বিশ^াস, দিনাজপুর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা ড. মারুফা বেগম, লেখক ও সংস্কৃতিকর্মী রবিউল ইসলাম প্রমূখ।

সংস্কৃতিকর্মী আয়াত আলী’র প্রান্তবন্ত উপস্থাপনায় সম্মানিত অতিথিবৃন্দের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর’র চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক মির্জা আনোয়ারুল ইসলাম তানু, বিশিষ্ট নাট্য ব্যাক্তিত্ব কাজী বোরহান, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব রাজিউদ্দীন চৌধুরী ডাবলু, এ্যাড. আশফাক আহমেদ প্রমূখ।

উল্লেখ্য, দিনাজপুরের কৃতি সন্তান প্রশাসন সার্ভিসের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বিশিষ্ট শিক্ষাবিদ ও নাজিমুদ্দীন পাবলিক লাইব্রেরীর প্রতিষ্ঠাতা আলহাজ¦ হেমায়েত আলী’র পুত্র মুহম্মদ জুলফিকার আলী গ্রন্থটি রচনা করেন। লেখক মুহম্মদ জুলফিকার আলীর রচিত এটি নবম গ্রন্থ। এর আগে তাঁর রচিত ৮টি বই প্রকাশিত হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য