lasওয়েব ডেক্সঃ দিনাজপুরের বীরগঞ্জে আত্রাই নদী থেকে জয়রাম স্বপন (১৪) নামে এক শারিরিক প্রতিবন্ধি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

জয়রাম স্বপন উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাসিন্দা সুধির চন্দ্র রায়ের ছেলে।

শনিবার সকাল ৮টায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। এরআগে শুক্রবার গভীর রাতে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের আত্রাই নদীর বটতলা ঘাট হতে লাশটি উদ্ধার করে পুলিশ।

বীরগঞ্জ এএসআই মোঃ আব্দুল লতিফ জানান, উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাসিন্দা সুধির চন্দ্র রায় শুক্রবার সকালে স্ত্রী ও প্রতিবন্ধি শিশুপুত্রকে নিয়ে বাড়ীর পাশে পাল্টাপুর ইউনিয়নের সাদুল্ল্যাপাড়া গ্রামে বাশবাগানে কাজ করতে যায়। কাজের ফাকে দুপুরে শিশুপুত্র জয়রাম স্বপনকে একাই বাড়ীতে পাঠিয়ে দেয় তারা।

বিকেল ৪টায় কাজ শেষ করে স্বামী-স্ত্রী বাড়ী ফিরে এসে ছেলেকে বাড়ী না দেখে সম্ভাব্য সকল স্থানে খোজ করে। খুজে কোথাও না পেয়ে সন্ধ্যা মাইকিং করে। এদিকে রাতে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের আত্রাই নদীর বটতলা ঘাটে রাতে জেলেরা মাছ ধরতে যায়।

মাছ ধরার এক পর্যায়ে একটি শিশুর লাশ জালে আটকে যায়। জেলেরা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যকে জানায়। পরে সংবাদ পেয়ে পুলিশ গভীর রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার সকালে পরিবারের লোকজন থানায় এসে লাশটি সনাক্ত করে।

বীরগঞ্জ থানার ওসি মোঃ আবু আককাছ আহম্মদ বিষয়টি নিশ্চিত করে করে জানান, শিশুটি প্রতিবন্ধি ছিল। এ ব্যাপারে বীরগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য