পীরগঞ্জ (ঠাকুরগাও) প্রতিনিধি ॥  ২৩ মার্চ রবিবার ঠাকুরগাও জেলার  পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে  শেষ মুহুর্তের নির্বাচনী প্রচার-প্রচারভিজান । নির্ঘুম অবস্থায় দিনে-রাতে প্রার্থীরা চালাচ্ছেন তাদের ভোট প্রার্থনার কার্যক্রম ।

রবিবার ৪র্থ দফায় ঠাকুরগায়ের পীরগঞ্জ উপজেলা নির্বাচন উপলক্ষে শেষ মুহূর্তের প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছে প্রাথীরা । প্রাথীরা নিজেদের পক্ষে সমর্থন আদায়ের জন্য দিন-রাত অবিরাম প্রচারনা চালাচ্ছে । পীরগঞ্জ উপজেলায়  ১ লক্ষ ৫৮ হাজার ৯ শত ৭ জন ভোটার ৭৬ টি কেন্দ্রের মধ্যে ৫৬ টি ঝুকিপূর্ণ । আগামী ৫ বছরের জন্য  তাদের পছন্দের জনপ্রতিনিধিকে ভোটের মাধ্যমে নির্বাচন করবেন ।

নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন ৪ জন, এরা হলেন  আওয়ামী লীগ সহ-সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইকরামুল হক(মোটরসাইকেল), উপজেলা বিএনপি’র  সাধারন সম্পাদক ও শীবগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক মোঃ জিয়াউল ইসলাম জিয়া(আনারস), পীরগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক ফয়জুল ইসলাম(দোয়াত কলম), ও উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হারুনুর রশিদ পারুল(ঘোড়া) ।

এছাড়াও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন ৩ জন, এরা হলেন  বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম(কলস), আওয়ামী লীগ সদস্যা ভারতী রাণী রায়(হাঁস) ও কোষারাণীগঞ্জ ইউপি’র সদস্যা সীতা রানী রায়(বল) এবং ভাইস চেয়ারম্যান পুরুষ পদে প্রতিদ্বন্দিতা করছেন ৩ জন এরা হলেন  বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগ সম্পাদক আশরাফ আলী বাদশা(তালা), বিএনপি যুবদল নেতা শুকুমার রায়(টিবওয়েল) ও উপজেলা জামায়াতের আমির ও ডিএন ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক আবুল কাশিম (চসমা) । নির্বাচন শান্তি পূর্ণ্য করার লক্ষে   নির্বাচন কমিশনার ব্যাপক আইন শৃংখলা বাহিনি নিয়োগ করেছেন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য