কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনাআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ বি এম বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০১৫ সালের অনুষ্ঠিত জে এস সি পরিক্ষায় টেলেন্টপুলে ,সাধারণ বৃত্তিপ্রাপ্ত ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, পদক বিতরন ও সাস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত।

গত মঙ্গল বার সকাল ১০টায় গোবিন্দগঞ্জ বি এম বালিকা বিদ্যালয়ের মাঠে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মুকিতুর রহমান রাফির সভাপতিত্বে ২০১৫ সালের অনুষ্ঠিত জে এস সি পরিক্ষায় টেলেন্টপুলে ,সাধারণ বৃত্তিপ্রাপ্ত ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, পদক বিতরন ও সাস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়। এতে ২০১৫ সালের জেএসসি পরীক্ষায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চবিদ্যালয় থেকে ট্যালেন্টপুল, সাধারণ বৃত্তি এবং জিপিএ-৫ পাওয়া ৮০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুকিতুর রহমানের উদ্যোগে এই সংবর্ধনা দেওয়া হয়। প্রত্যেক শিক্ষার্থীকে একটি করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি খচিত রৌপ্য দিয়ে তৈরি মেডেল দেওয়া হয়। এছাড়া এই অনুষ্ঠানে সম্মাননা জানানো হয় উপজেলার পনের জন শিক্ষানুরাগীকে।

পরে বিদ্যালয় মাঠে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মুকিতুর রহমান। বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলশান আরা বেগম ও বর্তমান প্রধান শিক্ষক আব্দুর রশিদ সরকার, গোবিন্দগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের বর্তমান অধ্যক্ষ আহসান হাবীব ও অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এইচএম কামরুল ইসলাম, গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ খায়রুল ইসলাম, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ আব্দুস সামাদ প্রধান, শিক্ষক মনজুরুল হক ও গোলাম মোস্তফা, শহরগাছি কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম প্রমুখ। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে প্রতিবন্ধী শিক্ষার্থী সুইটি খাতুন, রেজওয়ানা জেরিন, রিংকি চাকি, প্রিয়ন্ত্রী চাকি, সিনথিয়া, নৃত্য পরিবেশন করে জেবা ও প্রিয়া।

অনুষ্ঠান প্রসঙ্গে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহ ও অনুপ্রেরণা যোগাতে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য