edur-আটোয়ারীতে ইঁদুর নিধন অভিযান উদ্বোধনমোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে “সমন্বিত ইঁদুর দমন অভিযান সফল করতে এগিয়ে আসুন” প্রতিপাদ্য নিয়ে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে জাতীয় ইঁদুর নিধন অভিযান আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আবু রাফা মোহাম্মদ আরিফের সভাপতিত্বে গতকাল মংগলবার (১৮ অক্টোবর) উপজেলা পরিষদ সভাকক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে ইঁদুর নিধনের বিভিন্ন কলাকৌশল ভিডিও চিত্রের মাধ্যমে প্রদর্শন করে স্বাগত বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শামীম ইকবাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইঁদুরের ক্ষতিকারক দিকগুলো তুলে ধরে এবং এর দমনের পরামর্শ দিয়ে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

ইঁদুর নিধন  অভিযান ১৫ নভেম্বর পর্যন্ত চলবে, নির্ধারিত সময়ের মধ্যে যিনি বেশী ইঁদুর নিধন করে প্রমান দেখাতে পারবেন তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ পুরস্কার প্রদান করা হবে মর্মে  উপজেলা নির্বাহী অফিসার ঘোষনা দেন। উদ্বোধনী অনুষ্ঠানে কৃষি দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগন, বিভিন্ন এলাকা হতে আগত কৃষক নেতৃবৃন্দ সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য