লায়ন্স সেবা মাস উপলক্ষে দুটি প্রতিষ্ঠানকে হুইল চেয়ার প্রদানস্টাপ রিপোর্টার ॥ সোমবার লায়ন্স ক্লাব অব দিনাজপুর আয়োজিত লায়ন্স সেবা মাস-২০১৬ কর্মসূচীর আওতায় দুঃস্থ্য ও প্রতিবন্ধী রোগীদের ব্যবহারের জন্য জিয়া হার্ট ফাউন্ডেশন এবং গাউসুল আজম বিএনএসবি চক্ষু হাসপাতালকে হুইল চেয়ার প্রদান করা হয়।

হুইল চেয়ার প্রদান অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব দিনাজপুরের প্রেসিডেন্ট লায়ন ইকবাল আহাম্মেদ ডন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ক্লাব সেক্রেটারী লায়ন আলহাজ্ব মোকারম হোসেন খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সেক্রেটারী জিএবি সিদ্দিক চৌধুরী, লায়ন প্রকৌঃ আমজাদ হোসেন, লায়ন সাইদুর রহমান (১), লায়ন ডাঃ আনসার আলী, লায়ন ডাঃ টি জামান ও লায়ন জামিল আহাম্মেদ ভোলা।

আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ার গ্রহণ করেন গাউসুল আজম বিএনএসবি চক্ষু হাসপাতালের ব্যবস্থাপক মোঃ শফিকুল আলম এবং জিয়া হার্ট ফাউন্ডেশনের নির্বাহী সদস্য আবু তাহের আলী ও খালেকুজ্জামান নান্নু। হুইল চেয়ার প্রদান আনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের  দেশে দুঃস্থ্য প্রতিবন্ধী ব্যক্তিদের সহায়তায় লায়ন্স ক্লাব সর্বদা সহযোগিতার হাত বাড়িয়ে রেখেছে।

দুটি প্রতিষ্ঠানে দুঃস্থ্য, অসহায় ও প্রতিবন্ধী রোগী বহনের ক্ষেত্রে এই হুইল চেয়ার বিশাল ভূমিকা রাখবে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্লাবের এও মোঃ আব্দুস সবুর সরকার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য