07 ‘ষড়রিপু’র পর নতুন চলচ্চিত্রে সোহানা সাবা‘কাজ শুরু না করে শুধু ঘোষণা দিতে রাজি নই। আর আমার ভেতরে এমন কোনো তাড়াহুড়োও নেই যে, কাজের লিস্ট মিডিয়াকে জানাতে হবে’-নিজের কাজের ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে এভাবেই ব্যাখ্যা দিলেন সোহানা সাবা। কলকাতার ছবি ‘ষড়রিপু’-তে অভিনয় করে সাধারণ দর্শক, সমালোচক সকলের কাছ থেকেই প্রশংসা পেয়েছেন। তাই সেই হিসেবে প্রশ্ন আসতেই পারে পরবর্তী ছবির নামটি কি?

এ বিষয়ে সাবা জানান, এখনো সেই বিষয়ে কথা চলছে। পাকাপাকি হলে জানানো হবে। নিজের অভিনয়ের ক্ষেত্রে খুব যতœ নিয়েই সিরিয়ালের কাজগুলোকে এড়িয়ে চলেন সোহানা সাবা। সাবা বলেন, ‘এক ঘণ্টার নাটকেই স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে দীপ্ত টিভির কাজটি করে খুব এনজয় করেছি। আসলে স্ক্রিপ্টের পাশাপাশি প্রডাকশন টিমটাও খুব গুরুত্বপূর্ণ। সব এক হলেই তো ভালো কিছু ঘটে। আমার ক্ষেত্রেও তাই।’

অভিনয় নিয়ে দীর্ঘজীবনের এই ক্যারিয়ার নামের পথ পাড়ি দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘অভিনয়ে এখন অনেক অপারচুনিটি রয়েছে। তবে এর একটি খারাপ দিকও আছে। নির্মাতারা তথাকথিত পপুলারিটি নিয়ে মেতে থাকলে মূলত ভালো কাজটি হবে না।’ এর ভেতরে বেশকিছু সিঙ্গেল নাটকে কাজ করেছেন সোহানা সাবা। আর কথা চলছে নতুন একটি চলচ্চিত্রের। সেটি নিয়ে স্ক্রিপ্ট, প্রডাকশন ও গবেষণা শেষ করে চূড়ান্ত হলে তবেই ঘোষণা দেবেন নতুন ছবির। এর ভেতরে তিনি নাটক নিয়েই ছিলেন, আছেন, থাকবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য