mojahar বোদায় সাবেক সংসদ সদস্য মোজাহার হোসেনের দাফন সম্পন্নমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি এবং বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য মোজাহার হোসেন এর দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার সকালে পঞ্চগড় শেরে বাংলা পার্কে তার প্রথম নামাজের যানাজা অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় নামাজের যানাজা দুপুর ২ টায় বোদা উপজেলার সাকোয়া ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। যানাজা শেষে তাকে তার গ্রামের বাড়ি প্রধানপাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে পঞ্চগড়-১ আসনের সদস্য সদস্য বীরমু্িক্তযোদ্ধা নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনের সদস্য সদস্য এ্যাডঃ নুরুল ইসলাম সুজন, ঠাকুরগাঁও-২ আসনের সদস্য সদস্য আলহাজ্ব দরিরুল ইসলাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা সিপিবির সাধারণ সম্পাদক কমরেড আশরাফুল আলম, পঞ্চগড় পৌর মেয়র তৌহিদুল ইসলাম, বোদা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সফিউল্লাহ সুফি, সাকোয়া ইউ’পি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ, বিএনপি, ছাত্রদল,যুবদল, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা, জাগপা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান গভীর শোক প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ গত সোমবার রাত ১০ টায় তিনি ঢাকা সেন্টাল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য