10 এসএসসি পরীক্ষার্থীদের মানববন্ধননতুন সৃজনশীল পদ্ধতি বাতিলের দাবিতে কুড়িগ্রামে মহাসড়ক অবরোধ করে এসএসসি পরীক্ষার্থীরা। এসময় পুরো শহর যানজটে বিকল হয়ে পড়ে।

মঙ্গলবার দুপুর ২টা থেকে বিকেল সোয়া ৪টা পর্যন্ত শহরের প্রাণকেন্দ্র শহীদ মিনার গোলচত্বরে বিভিন্ন স্কুলের প্রায় শতাধিক ছেলেমেয়ে সড়ক অবরোধ করে মানববন্ধন করে।

এসময় কুড়িগ্রাম-রংপুর, কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী ও কুড়িগ্রাম চিলমারী সড়কের তিনদিকেই যানচলাচল বন্ধ হয়ে যায়। মানববন্ধন  ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী মোহনা, জ্যোতি, মুনা ও রিশা, কলেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী সাকিব, আসিফ, রেশমা ও আনিস, কুড়িগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সোমা ও আশা এবং সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দেবাশীষ, অন্তর, হিরো ও সুহাদ। শিক্ষার্থী মোহনা জানান, পরীক্ষার মাত্র ৩মাস পূর্বে মানবণ্ঠন আমাদের ভাল ফলাফলের অন্তরায়। মাননীয় শিক্ষা মন্ত্রী মহোদয়কে অনুরোধ করছি আমরা পূণরায় পূর্বের পদ্ধতি ফিরে পেতে চাই। এর আগে শিক্ষার্থীরা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর মাধ্যমে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি হস্তান্তর করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য