Arrest 11রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদের নিরাপত্তা প্রাচির বেষ্টিত পৃথক দু’টি প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি হয়েছে। পুলিশ জানায়,উপজেলা পরিষদের ভি আই পি গেষ্টহাউজ ও উপজেলা পরিষদ কবি হেয়াত মাহামুদ কিন্টার গার্ডেনে ওই  চুরি সংঘটিত হয়।

সংঘবদ্ধ চোর গত শনিবার দিবাগত রাতে উপজেলা পরিষদ সংলগ্ন  ভিআইপি গেষ্ট হাউজের মুল ফটকের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে একটি মুল্যবান ল্যাবটপ, প্রিন্টার ও একটি পোরলিংক পাওয়ার, ও কবি হেয়াত মামুদ কিন্টার গার্টেন স্কুলের মুল ফটক ও কম্পিউটার ল্যাবের দরজা ভেঙ্গে কম্পিউটারসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে।

আশ্চর্যজনক হলেও সত্য যে,উপজেলা পরিষদের মাত্র ২’শত গজ এর মধ্যে বিভিন্ন সরকারি দপ্তরে ১৫ জন নৈশ প্রহরী দায়িত্বরত থাকার পরেও ওই চুরি সংঘঠিত হয়েছে।

এদের মধ্যে নির্মাণাধীন উপজেলা পরিষদের নৈশ প্রহরী টিপু সুলতান, বিআরডিবির ইয়াছিন আরাফাত ও জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের প্রক্সি দায়িত্বরত নুরু মন্ডলকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করে টিপু সুলতানকে গ্রেফতার করে বাকি দু’জনকে ছেড়ে দেয়া হয় করা হয়েছে।

উল্লেখ্য অতি সম্প্রতি উপজেলা মহিলা বিষয়ক অফিস থেকেও কম্পিউটার, পানির পাম্প এবং উপজেলা চেয়ারম্যানের কার্যালয় থেকে কম্পিউটার সেট  চুরি হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য