লাশ lasনীলফামারীতে নদী থকে এক মাদ্রাসা শিক্ষকের লাশ ও গলায় ফাস দেয়া এক তরুনীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী ও পুলিশ। দুটি লাশই গতকাল বৃহস্পতিবার রাতে জেলার সৈয়দপুর উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। জানা যায়, জেলার  সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী উত্তর সোনাখুলী গ্রামের সালুয়া পাড়ায় সরমংলা নদী থেকে আজাদ আবু কালাম (৫৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করে এলাকাবাসী।

মাঠে কাজ করে বাড়ী ফেরার সময় খরস্রোতা সরমংলা নদী পার হতে গিয়ে পানিতে ডুবে যায় শিক্ষক কালাম। পরে নদীর ভাটির দিকে তার লাশ ভেসে উঠে। এলাকাবাসী জানায়, আবু কালাম সাঁতার জানতো না। স্রোতের টানে নদীর পানিতে ডুবে গিয়ে মারা যায়। অপরদিকে একই উপজেলায় গলায় ওড়না পেঁচিয়ে আতিশা আক্তার (১৪) নামে এক তরুনী আত্মহত্যা করেছে।

নিহত আতিশা সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বাঁশবাড়ী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। নিহতের পারিবারিক সূত্র জানায়, আতিশা দীঘদিন থেকে গলগন্ড রোগে ভুগছিল। এর যন্ত্রণা সহ্য করতে না পেয়ে সবার অজান্তে ঘরের মধ্যে সে আত্মহত্যা করে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম নদী থেকে এলাকাবাসী কর্তৃক মাদ্রাসা শিক্ষকের মৃতদেহ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, এ সংক্রান্ত কোন লিখিত অভিযোগ এখনও পাইনি, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে আতিশার ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য