দুরন্ত গতিতে ছুটছেন নাদিয়াছোটপর্দায় দুরন্ত গতিতে ছুটছেন দর্শকপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। বর্তমানে তার অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে প্রচার চলছে। এ তালিকায় রয়েছে- সৈয়দ শাকিলের ‘সম্রাট’, আল হাজেনের ‘লড়াই’, অঞ্জন আইচের ‘মেঘের পরে মেঘ জমেছে’, নঈম ইতিয়াজ নেয়ামুলের ‘বাক্সবন্দি’ প্রভৃতি। প্রচারচলতি ধারাবাহিকগুলো ছাড়াও নাদিয়া আরও নতুন কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন। এগুলো হচ্ছে- সকাল আহমেদের ‘একটি বাবুই পাখির বাসা’, কায়সার আহমেদের ‘বিট্রে’, গোলাম মোক্তাদির শানের ‘উৎসব’, গোলাম সোহরাব দোদুলের ‘সংসার’, হিমু আকরামের ‘চম্পাকলি টকিজ’ প্রভৃতি।

বর্তমানে নাদিয়া ‘উৎসব’ ধারাবাহিকের শুটিং করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন সেলিম আহমেদ। গ্রামের একজন বিত্তবান বাবার চার সন্তান শহরে গিয়ে আর গ্রামে ফিরে আসে না। তাই বাবা ছেলেমেয়েদের গ্রামে ফেরানোর জন্য নানা ফন্দি আঁটেন। মূলত ধারাবাহিকটি শহুরে মানুষদের গ্রামে ফিরে আসার অনুপ্রেরণা জোগাবে। বর্তমানে নাটকটি দেশ টিভিতে প্রচার চলছে। কায়সার আহমেদের ‘বিট্রে ধারাবাহিকে নাদিয়ার বিপরীতে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন অহনা। অচিরেই ধারাবাহিকটি যে কোনো একটি চ্যানেলে প্রচার শুরু হবে।

এনটিভিতে প্রচারের লক্ষ্যে নির্মিত ধারাবাহিক ‘সংসার’-এ নাদিয়ার পাশাপাশি আরও অভিনয় করছেন- মৌসুমী হামিদ, শতাব্দি ওয়াদুদ, আবুল হায়াত প্রমুখ। মূলত একটি পরিবারের সদস্যদের নানা কাহিনী নিয়ে এর গল্প আবর্তিত হয়েছে। সম্প্রতি এ ধারাবাহিকটি এনটিভিতে প্রচার শুরু হয়েছে। এদিকে নাদিয়া ‘চম্পাকলি টকিজ’ ধারাবাহিকের প্রথমাংশের শুটিং শেষ করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী।

এছাড়া একটি বিশেষ চরিত্রে রূপদান করছেন প্রিয়া আমান। বর্তমানে এর এডিটিং ও ডাবিংয়ের কাজ চলছে। খুব শিগগিরই এটি যে কোনো একটি চ্যানেলে প্রচার শুরু হবে।

ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘এখন আমাদের ধারাবাহিক নাটকের গল্পগুলো খুবই ভালো। বিশেষকরে আমার অভিনীত ধারাবাহিকগুলোর গল্প সম্পূর্ণ নতুন ও ভিন্নধর্মী। তাছাড়া আমার চরিত্রগুলো কোনোটার সঙ্গে মিল নেই। আশা করছি নাটকগুলো দর্শকের মনঃপূত হবে।
এছাড়াও তার হাতে বেশ কয়েকটি নতুন ধারাবাহিকের স্ক্রিপ্ট রয়েছে। অচিরেই এগুলোর শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন নাদিয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য