বীরগঞ্জে মানবকল্যান পরিষদের বার্ষিক প্রেস ব্রিফিংবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জ বুধবার প্রেসক্লাব মিলনায়তনে মানবকল্যান পরিষদের উদ্যোগে, সিডা ইউরোপিয়ন ইউনিয়নের সহযোগিতায় ইপিটিএএলজি প্রকল্পের আওতায় বার্ষিক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক প্রেস ব্রিফিং-এ প্রধান অতিথি ছিলেন সমাজ সেবা অফিসার মোঃ মতিয়ার রহমান। বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ইপিটিএএলজি প্রকল্পের প্রশিক্ষন অফিসার মোঃ তাহেরুল ইসলাম, প্রেসক্লাবের সহঃ সভাপতি ছকিম উদ্দিন আহম্মেদ, সাংবাদিক কল্যান পরিষদের সভাপতি মীর কাসেম লালু, সাংবাদিক নিতই সাহা লেনিন।

প্রোগাম ফ্যাসিলিলেটর মোঃ রইসুল ইসলাম ও আব্দুল কাদেরর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহঃ সভাপতি আরমান আলী, সহঃ সাধারন সম্পাদক, মোশাররফ হোসেন, সংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম মিলন, অর্থ সম্পাদক দশরথ রায় বাবুল, রেজা মোঃ তৌফিক, রতন কুমার ঘোষ পিযুষসহ শিবরামপুর, পলাশবাড়ী, ভোগনগর ও সাতোর ইউনিয়ন সমুহের সংরক্ষিত মহিলা ও সাধারন ইউপি সদস্য এবং ওয়াড ওয়াচ ও ইউনিয়ন ওয়াচ কমিটির প্রতিনিধি উপস্থিত ছিলেন। প্রেস ব্রিফিং-এ ইউপি কার্যক্রম ও সেবা গতিশীল করার জন্য সকলের সহযোগিতা কামনা করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য