গাইবান্ধার কিশোর সৌরভ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত সাহায্যের আবেদনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা জেলা শহরের ভিএইড রোড কালিবাড়ি পাড়ার ১৩ বছর বয়সের কিশোর সৌরভ মিয়া এখন দুরারোগ্য ব্যাধিতে কোমর হতে পা পর্যন্ত প্যারালাইসিসে আক্রান্ত হয়ে অর্থাভাবে সুষ্ঠ চিকিৎসার অভাব মৃত্যু পথযাত্রী।

ওই কিশোর সৌরভ ৬ পাড়া কোরআনের হাফেজ তার পিতা মোনায়েম হোসেন, মাতা মোছাঃ ছামিনা বেগম। পিতা এখন শহরের কালিবাড়ি মন্দির সংলগ্ন এলাকায় রাস্তা ধারে একটি অস্থায়ী চায়ের দোকান দিয়ে পরিবার-পরিজন নিয়ে অতিকষ্টে জীবন জীবিকা নির্বাহ করে আসছে।

জানা গেছে এর আগে সিলেটে পরিবার পরিজন নিয়ে অবস্থানকালে সৌরভকে বোন টিবিতে আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়।

সেখানে ব্রেইন ও স্পাইন সার্জারী বিশেষজ্ঞ ডাঃ মোস্তফা তৌফিক আহমেদে তত্ত্বাবধানে চিকিৎসাধীন থেকে পর পর দুইবার তার অপারেশন করা হয়।

এসময় চিকিৎসা করতে গিয়ে দরিদ্র পিতা মাতা তার সহায় সম্বল বিক্রি করে দিয়েছে। কিন্তু এর পরেও তার অবস্থার কোন উন্নতি হয়নি। বর্তমানে দরিদ্র পিতা মাতার পক্ষে অর্থাভাবে আর চিকিৎসা ব্যয় নির্বাহ করা সম্ভব হচ্ছে না।

তাই তার পিতা সমাজের বিত্তবান মানুষের কাছে সাহায্য চেয়েছেন। সাহায্য পাঠাবার ঠিকানা মোছাঃ ছামিনা বেগম, ভিএইড রোড কালিবাড়ি পাড়া, থানা ও জেলা- গাইবান্ধা, সঞ্চয়ী হিসাব নং ১৩০৭৩, উত্তরা ব্যাংক, গাইবান্ধা শাখা।

এছাড়া প্রয়োজনে পিতা মোনায়েম হোসেন ০১৭২৪-১৪৮২৭৪ এই মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য