কাহারোলে এখন চলছে প্রতিমা রং করণের কাজকাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোলে এবার ৯৮ টি পূজা মন্ডবে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতিমধ্যেই কারিগররা প্রতিমা তৈরীর কাজ শেষ করেছে বলে অনেকেই জানিয়েছেন। এখন পুরোদমে শুরু করেছে রং করণের কাজ।

দিনাজপুরের কাহারোল উপজেলার ৬টি ইউনিয়নে ৯৮ টি দূর্গা পূজা মন্ডবে আসন্ন শারদীয় দূর্গা পূর্জা অনুষ্ঠিত হবে বলে আশা করা যাচ্ছে। অত্র উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ১নং ডাবোর ইউনিয়নে ১৯ টি, ২নং রসুলপুর ইউনিয়নে ১৬ টি, ৩নং মুকুন্দপুর ইউনিয়নে ১২ টি, ৪নং তাড়গাঁও ইউনিয়নে ২১টি, ৫নং সুন্দরপুর ইউনিয়নে ১৩ টি, ৬নং রামচন্দ্রপুর ইউনিয়নে ১৭টি পূজা মন্ডবে দূর্গা পূর্জা অনুষ্ঠিত হবে।

তবে ৯৮টি দূর্গা পূজার মধ্যে ৮৯ টি সার্বজনীন এবং ৯টি চন্ডি পারিবারিক ভাবে পূর্জা অনুষ্ঠিত হবে। এদিকে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আসলাম মোল্লা ও কাহারোল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনসুর আলী সরকার যৌথ জানান, আসন্ন শারদীয় দূর্গা পূজায় যাতে আইন শৃঙ্খলা পরিস্থিতি পূর্বের বছর গুলোর ন্যায় এবারেও অত্র উপজেলায় বজায় থাকে, সেজন্য উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, সংশ্লিষ্ট দূর্গা পূজা মন্ডব কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক বৃন্দ, পুলিশ প্রশাসন, সরকারি কর্মকর্তা ও মিডিয়া কর্মীদের নিয়ে ইতিমধ্যেই এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে এবং আগামী কয়েকদিনের মধ্যে আবারও পূজা মন্ডব গুলোতে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও পূজা মন্ডব কমিটির নেতৃবৃন্দ সঙ্গে পুনরায় মতবিনিময় করা হবে বলে জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য