বদলে যাওয়া জীবনের গল্প নিয়ে পথ নাটক অনুষ্ঠিতস্টাফ রিপোর্টার ॥ রোববার সুইস কন্টাক্ট বাস্তবায়িত বি-স্কিলফুল প্রকল্পের আওতায় কসবা মিশন এলাকায় কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (সিডিসি) দিনাজপুর মিনাল টেকনিক্যাল ইনস্টিটিউট নিমনগর বালুবাড়ী সদর, দিনাজপুর নিওনার্দ চেশিয়ার ডিজএ্যাবিলিটি বাংলাদেশ (এলসিডিবি)’র সহযোগিতায় বদলে যাওয়া জীবনের গল্প নিয়ে পথ নাটক অনুষ্ঠিত হয়।

এই প্রকল্পের লক্ষ হলো কারিগরি প্রশিক্ষনের মধ্য দিয়ে আত্ম কর্ম সংস্থানের সুযোগ সৃষ্টি করা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিডিসির নির্বাহী পরিচালক যাদব চন্দ্র রায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনাল টেকনিক্যাল ইনস্টিটিউট এর চেয়ারম্যান মোঃ সাজেদুর রহমান সাজু। অনুষ্ঠানে সাগর চন্দ্র রায় এর নেতৃত্বে নাটক পরিবেশন করা হয়।

৮ শতাধিক নারী-পুরুষ, যুব, আদিবাসী, প্রতিবন্ধী ব্যক্তিরা উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন। উল্লেখ্য, এই প্রকল্পের মাধ্যমে ২ হাজার যুব নারী-পুরুষ, বিশেষভাবে সক্ষম ব্যক্তি, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের সদস এবং ধর্মীয় সংখ্যালঘুদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষন নিশ্চিত করা এবং টেকসই কর্মসংস্থান তথা আয়ের সুযোগ সৃষ্টি করা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য