গাইবান্ধায় সুরবানী সংসদের ঈদ পরবর্তী ঘরোয়া মাসিক সাংস্কৃতিক অনুষ্ঠানআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার ঐতিহ্যবাহি সংগঠন সুরবানী সংসদের ঈদ পরবর্তী ঘরোয়া মাসিক সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার রাতে নিজস্ব মিলনায়নে অনুষ্ঠিত হয়।

সুরবানী সংসদের সভাপতি আবু জাফর সাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি সাখোওয়াত হোসেন বিপ্ল¬ব। আলোচনায় অংশ নেন সুরবানীর সাধারণ সম্পাদক কামরুজ্জামান চান।

জেসমিন মুক্তির প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন করেন সংগঠনের শিল্পী মাসুদ মেহেদী, তোফাজ্জল হোসেন, মোস্তফা কামাল, মিষ্টি রাণী, মোস্তফা মিয়া, আব্দুল আজিজ, আব্দুর রশিদ, কুমারী দেবী রাণী, মেহেরিন হাবিবা তামান্না, জাতীয় পুরস্কার প্রাপ্ত নৃত্য শিল্পী তাসলিমা আকতার ও অনুরাগ আকন্দ ফাহিম, অনন্যা, লগ্ন, কাজল, সেজ্যোতি, প্রাচী, মিমতা, অর্থি, সুবা ও কর্নিয়া।

যন্ত্রে কি-বোর্ডে- শামীম আহমেদ, তবলায়- আকতারুজ্জামান খান, মন্দিরায়- আব্দুল বারী ও দোতরায়- শফিকুল ইসলাম শফি। অনুষ্ঠান ও নৃত্য পরিচালনায় ছিলেন স্বপন কুমার সরকার ও জাতীয় পুরস্কার প্রাপ্ত নৃত্য শিক্ষক রবিউল ইসলাম এবং অনুষ্ঠান সহযোগিতায় বিলকিছ আকতার, মিন্টু মিয়া, মতিয়ার রহমান, মেহেদী হাসান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য