জীবনের নতুন অধ্যায় শুরু করলেন শায়লা সাবিজীবনের নতুন অধ্যায়ের যাত্রা শুরু করলেন মডেল-অভিনেত্রী শায়লা সাবি। বিয়ে করেছেন তিনি। শুক্রবার রাতে রাজধানীর একটি অভিজাত রেস্তরাঁয় শায়লার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার বরের নাম সাব্বির আহমেদ। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

বিয়ের এ আয়োজনে দুজনের পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। বিয়ের পর সঙ্গে সঙ্গে নিজের ফেসবুকের নামও পরিবর্তন করেছেন শায়লা। নামের পাশে স্বামীর নামের অংশ যোগ করে একটি স্ট্যাটাসে তিনি বলেন, অবশেষে আমি এখন মিসেস আহমেদ। শুধু তাই নয় বিয়ের একটি ছবিও শেয়ার করেছেন শায়লা।

এ প্রসঙ্গে তিনি বলেন, সাব্বির আর আমার মাঝে আগে থেকেই জানাশোনা ছিল। আমরা দুজন দুজনকে পছন্দ করতাম। বিষয়টি বাসার সবার সঙ্গে আলোচনা করেছি। পরিবারের সবার সিদ্ধান্তেই আমাদের বিয়েটা হয়। নতুন জীবনে পা রাখলাম। স্বামীর সংসার নিয়ে যেন সুখী হতে পারি সেজন্য সবার দোয়া কামনা করছি।

উল্লেখ্য, ২০১২ সালে ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’ প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আসেন শায়লা সাবি। সেখান থেকেই ক্যারিয়ার শুরু হয় তার। একের পর এক টিভি নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে নিয়মিত কাজ করে চলেছেন এই মডেল অভিনেত্রী।

২০১৪ সালে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘প্রিয়া তুমি সুখী হও’র মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শায়লা। এরই ধারাবাহিকতায় তার অভিনীত ‘ঘাসফুল’ ছবিটিও মুক্তি পায়। বর্তমানে তানিম রহমান অংশুর পরিচালনায় ‘আদি’ ছবিটির কাজও রয়েছে শায়লার হাতে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য