নবাবগঞ্জে ছাত্রলীগের মানববন্ধন ও আনন্দ মিছিলওয়েব ডেস্কঃ দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ মাদকের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচী পালন এবং প্রধান মন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের তথ্য প্রযুক্তিকে উন্নয়নের জন্য সম্মাননা পাওয়ায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে আনন্দ মিছিল করেছে।

গতকাল বৃহস্পতিবার বিকালে নবাবগঞ্জ ডাকবাংলোর সামনে রাস্তার পার্শ্বে ”মাদককে না বলুন সুস্থ সুন্দর জীবন গড়ুন” প্রতিপাদ্যকে সামনে রেখে প্রকাশ্যে  মাদক ব্যবহার বন্ধের দাবীতে মানব বন্ধন কর্মসূচী পালন করে। উপজেলা ছাত্রলীগের আয়োজনে মানব বন্ধনে ছাত্রলীগ ছাড়াও সচেতন জনতা অংশ গ্রহন করে।

উক্ত কর্মসূচীতে মাদক বন্ধের দাবীতে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান(সবুজ), সহ-সভাপতি জিল্লুর রহমান জনি, সাংগাঠনিক সম্পাদক মামুনুর রশীদ মামুন ও সাবেক ছাত্র নেতা আনোয়ার হোসেন শিপলু।

এরপর মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় তথ্য প্রযক্তিতে উন্নয়নের ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা অর্জন করায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে আনন্দ মিছিল বের করে তা উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য