জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি গঠনের উদ্দ্যোগে সংবাদ সম্মেলনদিনাজপুর সংবাদাতাঃ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড দিনাজপুর-এর কমিটি বিলুপ্ত ঘোষনা ও নতুন কমিটি গঠনের উদ্দ্যোগ নেয়ায় জেলা মুক্তিযোদ্ধা সংসদকে অভিন্দন এবং শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কমিটির সদস্যরা। তারা জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কাছে আগামীতে একটি সুষ্ঠ, সুন্দর ও শক্তিশালী  জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড উপহারের প্রত্যাশা করেছেন।

বৃহস্প্রতিবার সকাল সাড়ে ১১টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কমিটির সাধারন সদস্যদের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জনার্কীন এই সংবাদ সম্মেলনে দিনাজপুর জেলা মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মোঃ রাজিব উল ইসলাম রাজিব। তিনি তার লিখিত বক্তব্যে বলেন,গত ৮ সেপ্টেম্বর বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ড দিনাজপুরের নির্বাহী কমিটির এক সভায় মেয়াদ উর্ত্তীন হওয়ার কারনে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড দিনাজপুর-এর কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।

ওই কমিটি বিলুপ্তের পর অঙ্গসংগঠনটির নতুন কার্য্যকরী কমিটি গঠনের লক্ষে কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বল হয়েছে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের এটি সময়োচিত যুগান্তকারী উদ্দ্যোগ এজন্যে আমরা কমান্ড নেতৃবৃন্দকে অভিন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি,সেই সাথে স্বচ্ছ ও সুন্দর কমিটি উপহার দেয়ার আহবান রাখচ্ছি।

তারা বলেন,কমিটি গঠনের জন্যে প্রকৃত মুক্তিযোদ্ধা সন্তানদের তালিকা তৈরীর প্রেক্ষাপটে বর্তমানে পাড়া,মহল্লা,গ্রাম ও ইউনিয়ন পর্যায়ে সার্ভে ইতিমধ্যেই শুরু হয়েছে। প্রকৃত  মুক্তিযোদ্ধার সন্তানদের দিয়েই এই কমিটি গঠিত হবে বলে তারা আশা করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,মোঃ সায়মন আহাম্মেদ,মিরন আহম্মেদ,এ্যাড.এএইচ বাবু চৌধুরী,আসিফ রেজা রুবেল,সাবেক কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন,আশফাক সিদ্দিক বাবু,মোঃ আলমগীর,মোঃ রাশেদ,সৈয়দ আরিফুর কবীর সেতু,মোঃ সাইদুল ইসলাম,মোঃ শাহিন,মোঃ সাদ্দাম হোসেন(শাওন) ও গুলশান আরা লাকি প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য